ফখরুলের উচিত খালেদাকে দিয়ে দেশবাসীর কাছে ক্ষমা চাওয়া: এস এম কামাল

জাতীয় রাজনীতি

নিখাদ বার্তাকক্ষ: সোমবার (২৩ মে) সিরাজগঞ্জের বেলকুচি উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে এই দাবি তোলেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এস এম কামাল হোসেন।

প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, খালেদা জিয়া, ড. ইউনুস পদ্মা সেতু নিয়ে ষড়যন্ত্র করেছেন। খালেদা জিয়া বলেছিল আওয়ামী লীগ কখনো পদ্মা সেতু করতে পারবে না , জোড়াতালি দিয়ে যদিও করে তাহলে সেই পদ্মা সেতু দিয়ে কেউ যাবেন না। কিন্তু শেখ হাসিনার সততা, সাহসিকতা, দেশপ্রেম, সঠিক সময়ে সঠিক সিদ্ধান্ত গ্ৰহণের জন্য পদ্মা সেতু হয়েছে। এবং খালেদা জিয়া ২০১৩ সালে ওয়াশিংটন পোস্টে একটি প্রবন্ধ লিখেছিলেন এবং আমেরিকার কাছে অনুরোধ করেছিলেন গার্মেন্টস শিল্পে জিএসটি সুবিধা বাতিলের জন্য এবং পদ্মা সেতুতে ঋণ না দিয়ে ওয়ার্ল্ড ব্যাংক ভালো করেছে। পদ্মা সেতুর বিরোধিতা ও গার্মেন্টস শিল্পের ধ্বংস চাওয়ায় মির্জা ফখরুলের উচিত খালেদা জিয়াকে দেশবাসীর কাছে ক্ষমা চাওয়ানো।

সম্মেলনের সভাপতিত্ব করেন দেলখোশ আলী, উদ্বোধক ছিলেন বীর মুক্তিযোদ্ধা কে এম হোসেন আলী হাসান, প্রধান বক্তা ছিলেন আব্দুস সামাদ তালুকদার।বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ডা. রোকেয়া সুলতানা, মেরিনা জাহান কবিতা, সৈয়দ আব্দুল আউয়াল শামীম।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *