গরুর ফার্মে অস্ত্র রেখে অন্যকে ফাঁসাতে গিয়ে পুলিশের জালে আটক ৪ যুবক।

অপরাধ প্রচ্ছদ

গরুর ফার্মে অস্ত্র রেখে অন্যকে ফাঁসাতে গিয়ে পুলিশের জালে আটক ৪ যুবক

স্টাফ রিপোর্টার, মাদারীপুর:

গরুর ফার্মে অস্ত্র রেখে অন্যকে ফাঁসাতে গিয়ে একটি বিদেশি পিস্তল ও ২ রাউন্ড গুলিসহ মাদারীপুরের শিবচরে পুলিশের জালে আটকা পড়েছে ৪ যুবক।

পুুলিশ জানায়, রোববার (১৫ নভেম্বর) রাতে জেলার শিবচর উপজেলার হোগলারমাঠ এলাকার মৃত জয়নুদ্দিন শেখের ছেলে খলিল শেখ পুলিশকে ফোনে জানায় এলাকার সেলিম মোল্লার গরুর ফার্মে অবৈধ অস্ত্র রয়েছে। সংবাদ পেয়ে শিবচর থানার এসআই রবিউল হাসানের নেতৃত্বে পুলিশের একটি দল ঘটনাস্থলে পৌঁছে অবৈধ অস্ত্র ও ২ রাউন্ড গুলি উদ্ধার করে। এসময় সেলিম মোল্লাকেও আটক করে থানায় নিয়ে আসা হয়।

সেলিম মোল্লাকে জিজ্ঞাসাবাদে পুলিশ বুঝতে পারে তাকে ফাঁসাতে অন্য কেউ ঘটনাটি ঘটিয়েছে। তার সাথে অন্যদের জমি সংক্রান্ত বিরোধ ছিল। তাই প্রথমে সংবাদদাতা খলিল শেখকে আটক করে পুলিশ। জিজ্ঞাসাবাদ করলে সে জানায় তাইজুল মোল্লা অবৈধ অস্ত্রটি সেলিম মোল্লার গরুর ফার্মে রেখেছে ও তাকে দিয়ে পুলিশকে ফোন দিতে বলেছে।

পরে অভিযান চালিয়ে পুলিশ তাইজুল মোল্লা (২০) ও তার সহযোগী এনামুল শেখ (২৫) ও ইয়াছিন শেখকে (২৫) আটক করে। আটককৃত তাইজুল মোল্লা শিবচর উপজেলার কুতুবপুর ইউনিয়নের তাহের হাওলাদারকান্দি গ্রামের হাজী কুদ্দুস মোল্লার ছেলে, খলিল শেখ একই উপজেলার পাঁচ্চর ইউনিয়নের হোগলারমাঠ গ্রামের মৃত জয়নুদ্দিন শেখের ছেলে, এনামুল শেখ একই গ্রামের শাহাবুদ্দিন শেখের ছেলে ও ইয়াছিন শেখ একই গ্রামের আজাহার শেখের ছেলে বলে পুলিশ জানায়। এ ব্যাপারে শিবচর থানায় অস্ত্র আইনে মামলা হয়েছে।

শিবচর থানার অফিসার ইনচার্জ মো: মিরাজ হোসেন বলেন, অন্যকে ফাঁসাতে গিয়ে অন্যের গরুর ফার্মে অস্ত্র ও গুলি রেখেছিল আটককৃতরা। আমরা একটি বিদেশি পিস্তল ও ২ রাউন্ড গুলিসহ ৪ জনকে আটক করেছি। তারা অপরাধ স্বীকার করেছে। এ ব্যাপারে মামলা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *