আগামী নির্বাচনেও বিজয়ী হবে আওয়ামী লীগ: সেতুমন্ত্রী

প্রচ্ছদ রাজনীতি

নিখাদ বার্তাকক্ষ: আজ বুধবার দুপুরে বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদের আলোচনা সভায় কথা বলছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।
আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বঙ্গবন্ধু কন্যা জননেত্রী দেশরত্ন শেখ হাসিনার সততা এবং দেশপ্রেমের কারণে আগামী নির্বাচনেও আওয়ামী লীগ বিজয়ী হবে। মেধাবীদের রাজনীতিতে আসা দরকার, তা না হলে রাজনীতি মেধা শূন্য হয়ে পড়বে। সকলের উচিত বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার সততা ও আদর্শ থেকে শিক্ষা নেওয়া।

বুধবার (২৯ সেপ্টেম্বর) দুপুরে শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদের আলোচনা সভায় জাতীয় জাদুঘরে এসব কথা বলেন তিনি।

সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেন, ভালো মানুষ রাজনীতিতে না আসলে দেশের রাজনীতি ক্ষতিগ্রস্ত হবে। তাই মেধাবী, সৎ ও চরিত্রবান সুনাগরিকদের রাজনীতিতে আসতে হবে।

তিনি আরও বলেন, বিএনপির প্রতিষ্ঠাতা জিয়াউর রহমান বাংলাদেশের স্বাধীনতার চেতনাকে নির্বাসনে পাঠিয়েছিল। প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়নের ম্যাজিক হচ্ছে তার সততা, দেশপ্রেম ও কর্তব্য নিষ্ঠা।

আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বলেন, টেমস নদীর পাড় থেকে আসা বার্তায় দেশে আন্দোলনের হাকডাক দিচ্ছেন বি এন পির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। তাদের ভাঙ্গাহাট আর জমবে না।

সভায় আরও বক্তব্য দেন, আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদ সদস্য মোজাফফর হোসেন পল্টু, শেখ রাসেল শিশু কিশোর পরিষদ এর মহাসচিব কে এম শহীদউল্যা, উপদেষ্টা তরফদার মো. রুহুল আমিন, সিরাজুল ইসলাম মোল্লা। সভাপতিত্ব করেন সংগঠনের চেয়ারম্যান রকিবুর রহমান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *