সাবেক জাতীয় সংসদ সদস্য মরহুম মিয়া মোহাম্মদ নজরুল ইসলাম স্যার এর২৯ তম মৃত্যু বার্ষিকী।

চর ফ্যাশন প্রচ্ছদ রাজনীতি শোক

নিখাদ ডেক্স।।

সাবেক জাতীয় সংসদ সদস্য মরহুম মিয়া মোহাম্মদ নজরুল ইসলাম স্যার। তিনি ছিলেন আওয়ামী লীগের দুর্দিনের কাণ্ডারি, দুঃসময়ের ভরসা।

১৯৭৯ সালের জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগ যখন মাত্র ৩৪টি আসনে জয়লাভ করে তারমধ্যে ভোলা-৪ আসন থেকে তিনি জয়লাভ করেন এবং সর্বশেষ ১৯৯১ সালের জাতীয় সংসদ নির্বাচনে তিনি ভোলা-৪ (চরফ্যাসন ও মনপুরা) থেকে বিপুল ভোটে জয়লাভ করেন।
আগামীকাল ১৭সেপ্টেম্বর এই মহান নেতার ২৯তম মৃত্যুবার্ষিকী। মরহুম এই নেতার কর্ম, আদর্শ ও স্মৃতির প্রতি জানাই গভীর শ্রদ্ধা। মহান আল্লাহ পাক তাকে বেহেস্তের সর্বোচ্চ সম্মানিত স্থান ‘জান্নাতুল ফেরদৌস’ দান করুণ। আমিন।।।
মরহুম এই নেতার সুযোগ্য সন্তান মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার অত্যন্ত আস্থাভাজন, বিশ্বস্ত, দুর্দিনের পরীক্ষিত, বিএনপি-জামাত জোট সরকারের শাসনামলে মিথ্যা মামলায় বারবার রিমান্ড সহ নির্যাতিত কারাবরণকারী নেতা চরফ্যাসন ও মনপুরার গরীব, দুঃখি ও মেহনতী মানুষের বন্ধু জনাব আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব এমপি চরফ্যাসন ও মনপুরার উন্নয়নে নিজের পরিশ্রম, মেধা, যোগ্যতা ও সততা দিয়ে প্রতিনিয়ত কাজ করে যাচ্ছেন। শুভকামনা সবসময় আমাদের প্রিয় অভিভাবকের জন্য।

মহান আল্লাহ পাক যেন মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা এবং আমাদের প্রাণপ্রিয় নেতা জনাব আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব এমপিকে সুস্থ দেহে দীর্ঘায়ু দান করেন, সেই দোয়া প্রার্থনা করছি আমিন।

( ছবিটি ১৯৯২ সালে ঢাকার তৎকালীন সোহরাওয়ার্দী হাসপাতালে অসুস্থ এম এম নজরুল ইসলাম এমপি’র শয্যাপাশে মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা এবং আমাদের প্রাণপ্রিয় নেতা আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব এমপি)

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *