চরফ্যাশনের উপজেলা চেয়ারম্যান করোনা যুদ্ধে জয়ী হলেন

চর ফ্যাশন সাস্থ্য ও চিকিৎসা

মিজানুর রহমানঃস্টাফ রিপোর্টার।

করোনা যুদ্ধে জয়ী হলেন চরফ্যাশন উপজেলা পরিষদের চেয়ারম্যান জয়নাল আবেদীন আখন (৬২)। মঙ্গলবার দুপুরে তার করোনাভাইরাস রিপোর্ট নেগেটিভ আসে।

উপজেলা চেয়ারম্যানের একান্ত সহকারী কামাল হোসেন জানান, গত ৯ জুন নমুনা রিপোর্টে পজিটিভ আসে জয়নাল আবেদীন আখনের। তিনি ওই দিনই ঢাকার ধানমণ্ডি নিজ বাসায় ডাক্তারের পরামর্শ মোতাবেক চিকিৎসাসেবা নিয়েছেন। সোমবার ফের তার নমুনা পরীক্ষা করা হয়। মঙ্গলবার দুপুরে করোনাভাইরাস রিপোর্ট নেগেটিভ আসে।

এ দিকে তার করোনা আক্রান্তের সংবাদে চরফ্যাশন উপজেলার পরিষদসহ বিভিন্ন মসজিদ-মন্দিরে সুস্থতা কামনা করে দোয়া-মুনাজাত ও প্রার্থনা করা হয়েছিল।

উপজেলা চেয়ারম্যান জয়নাল আবেদীন আখন বলেন, আমি মনোবল না হারিয়ে নিজে করোনাভাইরাস প্রতিরোধমূলক কার্যকলাপ করেছিলাম। একই সঙ্গে ডাক্তারের পরামর্শ মোতাবেক চলছিলাম। মঙ্গলবার নমুনা পরীক্ষার রিপোর্ট নেগেটিভ আসে।

তিনি বলেন, আমি ভোলা-৪ আসনের এমপি আবদুল্লাহ আল ইসলাম জ্যাকবের কাছে কৃতজ্ঞ। তিনি সার্বক্ষণিক আমার খোঁজ-খবর নিয়েছেন। এ ছাড়াও আমি চরফ্যাশনের সব নেতাকর্মী ও সাধারণ মানুষের কাছে কৃতজ্ঞ যারা আমাকে ফোন করে এবং আমার জন্য মসজিদ-মন্দিরে দোয়া ও প্রার্থনা করে আমার সুস্থতা কামনা করেছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *