‘সাতক্ষীরা-৯৩’ এর বিনামূল্যে অক্সিজেন বিতরণ কার্যক্রম উদ্বোধন

প্রচ্ছদ সারাদেশ

সাতক্ষীরা প্রতিনিধি: মহামারী করোনায় আক্রান্ত জেলাবাসীর পাশে দাঁড়িয়েছে এসএসসি-৯৩ ব্যাচের শিক্ষার্থীদের সংগঠন ‘সাতক্ষীরা-৯৩’। কারো প্রয়োজন হলেই বাড়ি বাড়ি গিয়ে বিনামূল্যে পৌঁছে অক্সিজেন দেবে “সাতক্ষীরা-৯৩’।

প্রাথমিকভাবে ৩০টি অক্সিজেন সিলিন্ডার নিয়ে শুরু করা এই সংগঠনটি অক্সিজেনের পাশাপাশি অ্যাম্বুলেন্স ও ওষুধের ব্যবস্থা করবেন বলে জানিয়েছেন “সাতক্ষীরা-৯৩” এর উদ্যোগতরা।

আজ ২ জুলাই ২০২১ ইং শুক্রবার বিকেল ৫টায় জেলা প্রশাসকের সম্মেলনকক্ষে অতিরিক্ত জেলা প্রশাসক এমএম মাহমুদুর রহমানের সভাপতিত্বে উক্ত কার্যক্রমে প্রধান অতিথি ও উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন সাতক্ষীরা জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট মোহাম্মদ হুমায়ুন কবির।

এসময় আরো উপস্থিত ছিলেন এনডিসি আজহার আলী, নির্বাহী ম্যাজিস্ট্রেট নূরুল আমিন।  

সাতক্ষীরা-৯৩ ফ্রন্টলাইনারদের মধ্য থেকে স্বাগত বক্তব্য দেন সাংবাদিক সৈয়দ মহিউদ্দীন হাশেমী তপু। আরো উপস্থিত ছিলেন ওবাদুর রহমান লিটন, মাসুদার রহমান বাবু, আব্দুল কাদের, শাহিনুর রহমান বাবু, সহকারী অধ্যাপক মো. হাবিবুল্লাহ প্রমুখ।

উদ্বোধনী অনুষ্ঠানের প্রধান অতিথি জেলা প্রশাসক মোহাম্মদ হুমায়ুন কবির বলেন, জেলার স্বাস্থ্য বিভাগ, জেলা পর্যায়ের সব সরকারি প্রতিষ্ঠানের সঙ্গে সমন্বয় করে এই করোনা মহামারী আমাদের নিয়ন্ত্রণ করতে হবে। আমরা *সাতক্ষীরা- ৯৩* এর এই মহতী উদ্যোগকে সাধুবাদ ও স্বাগত জানাই।
মহামারীর এই ক্রান্তিকালে সাতক্ষীরাবাসীর প্রয়োজনে ব্যাক্তিগত ও জেলা প্রশাসক হিসেবে সার্বক্ষণিক যে কোন সহযোগিতায় “সাতক্ষীরা-৯৩” এর পাশে থাকার অভিপ্রায় ব্যক্ত করেন তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *