সেনাবাহিনীর ঈদ উপহার বিতরণ

জাতীয় প্রচ্ছদ

নিউজ ডেস্ক : পবিত্র ঈদ-উল-ফিতর ও করোনা মহামারি উপলক্ষ্যে গরীব অসহায় ও দুঃস্থদের মাঝে ঈদ উপহার বিতরণ করেছে বাংলাদেশ সেনাবাহিনীর ৫৫ পদাতিক ডিভিশন, যশোর।


যশোর সেনানিবাস সংলগ্ন পাশ্ববর্তী এলাকায় এবং অত্র ৫৫ পদাতিক ডিভিশনের অন্যান্য দায়িত্বপূর্ণ এলাকা খুলনা, সাতক্ষীরা অঞ্চলে গরীব অসহায় কর্মহীন ও দুঃস্থদে মাঝের ঈদ উপহার হিসেবে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

আজ ১২ মে ২০২১ ইং রোজ বুধবার প্রতিরক্ষা মন্ত্রণালয়ের আন্তঃবাহিনী জনসংযোগ পরিদপ্তরের (আইএসপিআর) সহকারী পরিচালক জনাব রাশেদুল আলম খানের সই করা এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

উক্ত সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, বাংলাদেশ সেনাবাহিনীর প্রধান জনাব জেনারেল আজিজ আহমেদ মহোদয়ের দিক নির্দেশনায় চলমান করোনা মহামারী প্রার্দুভাবে ক্ষতিগ্রস্থ মানুষের মাঝে পবিত্র ঈদের আনন্দ বিলিয়ে দিতে সর্বমোট ৬০০ পরিবারের মধ্যে চাল, ডাল, চিনি, তেল, আটা, ছোলা, আলু, সাবান ও লবণ সহ নিত্য প্রয়োজনীয় দ্রব্যসামগ্রী বিতরণ করা হয়।

উল্লেখ্য যে , এছাড়াও খুলনা ও সাতক্ষীরা অঞ্চলের ঘূর্ণিঝড় আম্ফান দুর্গত প্রত্যন্ত এলাকায় যশোর সেনানিবাস এর সেনাসদস্যগণ ১,০০০ টি পরিবারের মধ্যে ইতিমধ্যে ত্রাণ সামগ্রী বিতরণ করেছে।

করোনা পরিস্থিতি স্বাভাবিক না হওয়া পর্যন্ত সেনাবাহিনীর এই মানবিক এই সহায়তা কার্যক্রম চলমান থাকবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *