আহত পূজা চেরি যন্ত্রণায় কাতরাচ্ছেন

প্রচ্ছদ বিনোদন

নিখাদ ডেক্স : ‘মাসুদ রানা’ সিনেমার মারপিট দৃশ্যে শুটিং করতে গিয়ে আহত হয়েছেন ঢাকাই চলচ্চিত্রের অভিনেত্রী পূজা চেরি। তার ডান পায়ের কনিষ্ঠ আঙুল ফেটে গেছে। নখ অনেকটা উঠে গেছে।

ফেসবুকে পোস্ট করা পূজার কয়েকটি ভিডিও ক্লিপে দেখা যায়, তার পায়ের আঙুল ফেটে রক্ত বের হচ্ছে। ক্ষত স্থানে জীবাণুনাশক ব্যবহার করে ব্যান্ডেজ করে দিচ্ছেন। এ অবস্থায় ব্যথায় কাতরাচ্ছেন নায়িকা।

শুটিংয়ে আহত হলেও মনোবল হারাননি পূজা। প্রাথমিক চিকিৎসা শেষে কিছুক্ষণ শুটিং বন্ধ রেখে আবারও ক্যামেরার সামনে দাঁড়িয়েছেন তিনি। ভালো কাজের জন্য কঠোর পরিশ্রম করতে রাজি এই অভিনেত্রী।


পূজা বলেন, ‘জীবনে যে কয়টি সিনেমায় অভিনয় করেছি, সব কটিতেই শাড়ির আঁচল উড়িয়ে চলে! এই প্রথম কোনো সিনেমার জন্য আমাকে বেশ পরিশ্রম করতে হয়েছে। তবে এতে আমার কোনো কষ্ট নেই। বরং আনন্দই লাগছে। ব্যথা পেয়েছি তো কী হয়েছে? আরো ব্যথা পেলেও সমস্যা হবে না।’


প্রসঙ্গত, ‘মাসুদ রানা’ সিনেমায় সোহানা চরিত্রে দেখা যাবে পূজাকে। গত সোমবার সেই সিনেমার শুটিংয়ের জন্য টাঙ্গাইলে যান তিনি। সেখানেই এই দুর্ঘটনা ঘটে। আগামীকাল শনিবার (৮ মে) পুরো ইউনিট ঢাকায় ফিরবেন। সিনেমাটির অ্যাকশন দৃশ্য পরিচালনা করছেন বাংলাদেশ, চেন্নাই ও ইন্দোনেশিয়ার ফাইট মাস্টাররা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *