উগ্রবাদী সংগঠন নারায়ণগঞ্জ জামায়াতের ৩ জন গ্রেফতার

অপরাধ সারাদেশ

নিখাদ ডেক্স : নারায়ণগঞ্জে হেফাজতের হরতালে সহিংসতা, ভাঙচুর ও অগ্নিসংযোগের মামলায় মহানগর জামায়াতের আমির উগ্রবাদী নেতা মঈনুদ্দিন আহমেদসহ ৩ জনকে গ্রেফতার করেছে পুলিশ।

সোমবার রাত ১টায় ফতুল্লা থানার তল্লা এলাকার নিজ বাড়ি থেকে নারায়ণগঞ্জ মহানগর জামায়েত ইসলামীর আমির উগ্রবাদী নেতা মঈনুদ্দিন আহমেদকে পুলিশ গ্রেফতার করে। একই সময় গ্রেফতার করা হয় বিএনপি নেতা মোঃ ইসলাম ও উগ্রবাদী সংগঠন জামায়েতের সদস্য মোঃ জনিকে পুলিশ গ্রেফতার করে।

এই বিষয়টি স্বীকার করে নারায়ণগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার মেহেদী ইমরান সিদ্দিকী জানিয়েছেন, ‘রবিবার (১৮ এপ্রিল) দিবাগত রাতে তাদের গ্রেফতার করে সিদ্ধিরগঞ্জ থানায় নেওয়া হয়েছে। সকালে তাদের আদালতে পাঠানো হবে। গ্রেফতার হওয়া তিনজনই হেফাজতের হরতালের নামে সহিংসতা ভাংচুর অগ্নিসংযোগের নাশকতার মামলার এজাহারভুক্ত আসামি।’

গত ২৮ মার্চ সারা দেশে হেফাজতর ডাকা হরতাল চলাকালে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সাইনবোর্ড সানারপাড় ও চিটাগাং রোড সড়কে গাড়িতে অগ্নিসংযোগ ও ভাঙচুর চালিয়ে সড়ক অবরোধ করে সহিংসতা চালায়। এই ঘটনায় সিদ্ধিরগঞ্জ থানায় ১৩২ জনের নাম উল্লেখ করে ৮টি মামলা দায়ের করা হয়। এসব মামলায় পুলিশ এ পর্যন্ত ৩৫ জনকে গ্রেফতার করেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *