রাষ্ট্রীয় মর্যাদায় বীর মুক্তিযোদ্ধা আব্দুর রহমান এর দাফন সম্পন্ন

বাংলাদেশ শোক

বার্ধক্য জনিত রোগে আক্রান্ত হয়ে মারা গেছেন বীর মুক্তিযোদ্ধা ও বাংলাদেশ বিমান বাহিনীর সাবেক ওয়ারেন্ট অফিসার আব্দুর রহমান (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। রাষ্ট্রীয় মর্যাদায় রাজধানীর মাতুয়াইল কবরস্থানে চিরনিদ্রায় শায়িত হলেন এই বীর মুক্তিযোদ্ধা ও বাংলাদেশ বিমান বাহিনীর সাবেক ওয়ারেন্ট অফিসার।

রোববার ১৮ এপ্রিল বেলা ২ টা ৩০ মিনিটে বীর মুক্তিযোদ্ধা ও বাংলাদেশ বিমান বাহিনীর সাবেক ওয়ারেন্ট অফিসার আব্দুর রহমানকে গার্ড অব অনার দেওয়া হয়। এরপর মাতুয়াইল কবরস্থানে মসজিদে জানাজা শেষে তাকে দাফন করা হয়। এর আগে সকাল সাড়ে ৪ টার দিকে তিনি মারা যান। বার্ধক্য জনিত রোগে আক্রান্ত হয়ে সিএমএইচ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। মূত্যকালে তিনি স্ত্রী, পুত্র, পুত্রবধূ , নাতি-নাতনী সহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

উল্লেখ্য যে, দৈনিক নিখাদ খবর এর সিনিয়র রিপোর্টার মোঃ মোহসিনের আব্বা ছিলেন এই বীর মুক্তিযোদ্ধা আব্দুর রহমান যিনি ওয়ারেন্ট অফিসার হিসেবে সততার সাথে দীর্ঘদিন বাংলাদেশ বিমান বাহিনীতে চাকুরি করেন ও সন্মানের সাথে অবসরপ্রাপ্ত হন। বীর মুক্তিযোদ্ধা আব্দুর রহমানের গ্রামের বাড়ী হচ্ছে পোড়াকান্দি, তিতাস থানা, কুমিল্লা।

বীর মুক্তিযোদ্ধা ও সাবেক ওয়ারেন্ট অফিসার, বিমান বাহিনী এবং স়ংবাদকর্মী মোঃ মোহসিন এর পিতার মৃত্যুতে **দৈনিক নিখাদ খবর** এবং *সাপ্তাহিক দূর্ণীতি ও অবক্ষয়* পরিবার শোকাহত।

**দৈনিক নিখাদ খবর** এবং *সাপ্তাহিক দূর্ণীতি ও অবক্ষয়* পরিবার মরহুমের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করছে এবং শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *