মানবিক ওসি আক্তার হোসেনকে ফুলেল শুভেচ্ছা ও অভিনন্দন জানায় পালং মডেল থানার জনগণ

অন্যান্য সারাদেশ


স্টাফ রিপোটার্র: নারায়ণগঞ্জের আড়াইহাজার থানার মানবিক ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আক্তার হোসেন শরিয়তপুর জেলার পালং মডেল থানায় যোগদান করেছেন। (৭ এপ্রিল) বুধবার বিকালে তিনি এ থানায় যোগদান করেন। এ সময় উক্ত থানার সুশীল সমাজের প্রতিনিধিরা এবং থানা পুলিশের পক্ষ থেকে তাকে ফুলের শুভেচ্ছা জানানো হয়। এর আগে তিনি আড়াইহাজার থানায় ভারপ্রাপ্ত কর্মকর্তার দায়িত্ব পালন করেছিলেন। আক্তার হোসেন বলেন, আমি পালং মডেল থানায় যোগদান করেছি। থানা এলাকার আইনশৃঙ্খা উন্নয়নে আমি সর্বদা সতর্ক থাকব। আইনী সেবা মানুষের দৌঁড়গড়ায় পৌছে দিতে আমি সর্বদা প্রস্তুত থাকব। যে ধরনের নির্দেশ আসবে আমি আমার থানার পুলিশ সদস্যদের নিয়ে তা পালনের শতভাগ চেষ্টা করব।

তিনি আরও বলেন, আমার জন্য সবাই দোয়া করবেন। আমি যেন আমার দায়িত্ব ও কত্যর্ব সঠিকভাবে পালন করে যেতে পারি। এর আগে আমি নারায়ণগঞ্জের আড়াইহাজার থানায় দায়িত্ব পালন করেছি। আড়াইহাজাবাসীকে আমার মনে পড়ে

সুশীল সমাজের প্রতিনিধিদের পক্ষ থেকে জনাব বোরহান খান, দুলাল খান, আহাদ খান, রতন মাদবর এবং মায়া বেগম থানায় উপস্থিত হয়ে ফুলেল শুভেচ্ছা দেন।

সুশীল সমাজের প্রতিনিধিদের পক্ষ থেকে বলেন, আপনি আক্তার হোসেন সাদা মনের অকুতোভয় একজন নিঃলোভ পুলিশ কর্মকর্তা । আল্লাহ সুবহানাহুতাআলা আপনাকে আরো সন্মান দান করুন, পালং থানাবাসীর এটাই প্রত্যাশা ও প্রার্থনা।
আমরা পালং থানা বাসী আপনাকে প্রাণঢালা শুভেচ্ছা আন্তরিক অভিনন্দন এবং শুভ কামনা জানাই , আপনি আপনার কর্ম ও সেবা দিয়ে ইনশাআল্লাহ অবশ্যই পালং থানার উন্নয়ন ও অগ্রগতি করবেন, এটাই আমাদের প্রত্যাশা।
বলেন, আপনি সাদা মনের অকুতোভয় একজন নিঃলোভ পুলিশ কর্মকর্তা ।

আল্লাহ সুবহানাহুতাআলা আপনাকে আরো সন্মান দান করুন, পালং থানাবাসীর এটাই প্রত্যাশা ও প্রার্থনা।

আমরা পালং থানা বাসী আপনাকে প্রাণঢালা শুভেচ্ছা আন্তরিক অভিনন্দন এবং শুভ কামনা জানাই , আপনি আপনার কর্ম ও সেবা দিয়ে ইনশাআল্লাহ অবশ্যই পালং থানার উন্নয়ন ও অগ্রগতি করবেন, এটাই আমাদের প্রত্যাশা।

উক্ত সময়ে উপস্থিত ছিলেন থানার ডিউটি অফিসার ফখরুল ইসলাম।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *