জহিরুল ইসলাম পন্ডিত কে আবারো চেয়ারম্যান হিসেবে দেখতে চান রসুলপুরের জনগণ।

চর ফ্যাশন প্রচ্ছদ সমাজ সেবা

মিজানুর রহমান।
ভোলা- ৪ আসনের সংসদ সদস্য চরফ্যাশন ও মনপুরার মাটি ও মানুষের নেতা আব্দুল্লাহ আল ইসলাম জ্যাকব এমপি মহোদয়ের নেতৃত্বে ১১নং রসুলপুর ইউনিয়নে জনমানুষের স্বার্থে কাজ করে যাচ্ছেন তিনি।

জহিরুল ইসলাম পন্ডিত বঙ্গবন্ধুর আদর্শের একজন সৈনিক,তিনি চরফ্যাশন ১১নং রসুলপুর ইউনিয়ন স্থানীয় জনপ্রতিনিধি হয়ে বঙ্গবন্ধুর সপ্নের সোনার বাংলা গড়ার লক্ষ্যে জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে অগ্রনি ভূমিকা রাখে জনগণের কল্যাণে কাজ করে যাচ্ছেন। তিনি জনগনকে প্রতিশ্রুতি দিয়ে বলেন- যদি তাকে আবারো রসুলপুর ইউনিয়ন চেয়ারম্যান প্রার্থী হিসেবে নমিনেশন দেওয়া হয় তাহলে জনবান্ধন, স্বচ্ছ ও দুর্নিতি মুক্ত,আধুনিক ও উন্নত ১১নং রসুলপুর ইউনিয়ন নির্মানে নিঃস্বার্থে কাজ করে জাবেন ও জনমানুষের সুখে দুঃখে আবারো পাশে থাকবেন। কয়েকজন স্থানীয় ক্রাইম বিডি নিউজকে জানিয়েছেন, বিভিন্ন সময়ে ১১নং রসুলপুর ইউনিয়নের জনগনের সংকট সময়ে পাশে দাড়িয়ে সর্বাত্বক সহযোগিতা করে আসছেন।

মহামারী করোনা ভাইরাস পরিস্থিতিতে কর্মহীন হয়ে পড়া মানুষের মাঝে দল মত ধর্ম বর্ন নির্বিশেষে সংকট সময়ে আর্থিক সহযোগিতায় এগিয়ে এসেছেন। ব্যক্তিগত ভাবে তিনি একজন সমাজ সেবক,এবং রসুলপুর ইউনিয়ন আওয়ামীলীগ এর সাধারন সম্পদক ও বর্তমান চেয়ারম্যান একজন নিরহংকারী ব্যাক্তি। তাই ১১নং রসুলপুর ইউনিয়নের জনসাধারণ তাকে আবারো চেয়ারম্যান হিসেবে দেখতে চায়। শুধু করোনা মহামারীতেই যে মানুষকে সাহায্য সহযোগিতা করে আসছেন তা নয়, তিনি দীর্ঘ পাঁচ বছর চেয়ারম্যান হিসেবে সৎ এবং নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করে আসছেন।

সবসময় মানুষের খোঁজখবর রাখেন ও সাহায্য সহযোগিতা করেন। শুধু ব্যক্তি হিসেবে নয়,সব শ্রেণির মানুষের সাথে সু-আচরণ করেন। সরজমিনে দেখা যায় বিভিন্ন পেশার মানুষ বলছেন যোগ্য প্রার্থী জহিন পন্ডিত ভাই,১১নং রসুলপুর ইউনিয়নে তার বিকল্প নাই। পরিশেষে, রসুলপুরের জনগণ জহিরুল ইসলাম পন্ডিত’কে রসুলপুরের উন্নয়নের স্বার্থে বাংলাদেশ আওয়ামী লীগের নমিনেশন নিয়ে আবারো চেয়ারম্যান হিসেবে দেখতে চান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *