লকডাউনে নিয়োজিত দুই স্বেচ্ছাসেবক বিক্রি করছিলেন মদ! 

অপরাধ ঢাকা বাংলাদেশ

ডেস্ক রিপোর্ট।

লকডাউনে নিয়োজিত দুই স্বেচ্ছাসেবক বিক্রি করছিলেন মদ!

 

নারায়ণগঞ্জের রূপগঞ্জে করোনায় রেডজোন ঘোষিত সদর ইউনিয়নে চলমান লকডাউনে দায়িত্বরত সেচ্ছাসেবক টীমের কার্ডধারী দুই সদস্যকে বিপুল পরিমাণ চোলাই মদসহ গ্রেফতার করেছে ভ্রাম্যমা্ণ আদালত।

উপজেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট ফারজানা আক্তার পরিচালিত এই ভ্রাম্যমাণ আদালত বৃহস্পতিবার (১৮ জুন) রাত সাড়ে আটটার দিকে ইউনিয়নের টেকনোয়াদ্দা এলাকা থেকে তাদের গ্রেফতার করে। এসময় তাদের কাছ থেকে ৩০ লিটার চোলাই মদ জব্দ করা হয়।

ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ফারজানা আক্তার জানান, লকডাউন পরিস্থিতিতে সরকারের বিধিনিষেধ মানা হচ্ছে কিনা তা পর্যবেক্ষণ করতে প্রতিদিনের মতো রাতে তিনি গাড়ি নিয়ে টহলে বের হন। রাত সাড়ে আটটার দিকে উপজেলার সদর ইউনিয়নের টেকেনায়াদ্দা মসজিদের সামনের সড়কে পৌঁছলে একটি ব্যাটারি চালিত অটোরিক্সা সড়কে চলাচল করতে দেখে তিনি সেটির গতিরোধ করেন।

তিনি জানান, ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিষ্ট্রেটের গাড়ি দেখে এসময় ওই অটোরিক্সায় থাকা ৪ জনের মধ্যে দুইজন পালিয়ে যায়। পরে অটোরিক্সাটি তল্লাশি চালিয়ে স্থানীয় ২নং ওয়ার্ডের গোয়ালপাড়া এলাকার হোসেনের ছেলে জয়নাল ও নজরুলের ছেলে নাদিমকে ৩০ লিটার চোলাই মদসহ গ্রেফতার করা হয়। পরে তাদের থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়।

গ্রেফতারকৃত দুইজন রূপগঞ্জ ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ডে লকডাউনে দায়িত্বরত সেচ্ছাসেবক টীমের কার্ডধারী সদস্য বলে জানান নির্বাহী ম্যাজিষ্ট্রেট। তবে ব্যক্তিগতভাবে তারা মদ বেচাকেনার সাথে জড়িত বলে ধারণা করা হচ্ছে।

এ ঘটনায় গ্রেফতারকৃতদের বিরুদ্ধে রূপগঞ্জ থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে জানিয়েছেন নির্বাহী ম্যাজিস্ট্রেট ফারজানা আক্তার।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *