মুক্তিযুদ্ধের পক্ষের শক্তি রাষ্ট্র ক্ষমতায় আসলেই জনগণের জন্য কাজ করে: এ এস এফ রহমান

ঢাকা রাজনীতি

মুক্তিযুদ্ধে নেতৃত্বদানকারী রাজনৈতিক সংগঠন আওয়ামী লীগ এবং স্বাধীনতা সংগ্রামের চেতনায় বিশ্বাসী ও মুক্তিযুদ্ধের পক্ষের শক্তি রাষ্ট্র ক্ষমতায় আসলেই জনগণের জন্য কাজ করে এবং বারবার সেটা দেশরত্ন জননেত্রী শেখ হাসিনা প্রমাণ করেছেন এবং সেই কারণেই বাংলাদেশ বিশ্বে উন্নয়নের রোল মডেল হিসেবে স্বীকৃতি পেয়েছে,আজ শনিবার দোহারে এক অনাড়ম্বর অনুষ্ঠানে একথা বলেছেন মাননীয় প্রধানমন্ত্রীর বেসরকারি শিল্প ও বিনিয়োগ বিষয়ক উপদেষ্টা ও সংসদ সদস্য সালমান এফ রহমান। একথা বলেছেন মাননীয় প্রধানমন্ত্রীর বেসরকারি শিল্প ও বিনিয়োগ বিষয়ক উপদেষ্টা ও সংসদ সদস্য সালমান এফ রহমান।

মুজিব শতবর্ষ উপলক্ষে আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ ও ঢাকা জেলার দোহার উপজেলার নয়াবাড়ি ইউনিয়নের যৌথ উদ্দোগ ও আয়োজনে ফ্রি মেডিকেল সার্ভিসের উদ্বোধন অনু্ষ্ঠানে সালমান এফ রহমান গতকাল শনিবার ২রা জানুয়ারী তার বক্তব্যে বলেন এবং তিনি আরও বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার বুদ্ধিদীপ্ত বিচক্ষণতায় এবং গতিশীল নেতৃত্বে করোনা মহামারির চ্যালেঞ্জ মোকাবিলায়ও বাংলাদেশ আন্তর্জাতিক স্বীকৃতি পেয়েছে যা সম্ভব হয়েছে উনাকে রাষ্টযন্ত্রের প্রতিটি সেক্টর তথা সরকার এবং আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনগুলোর প্রতিটি ইউনিট আন্তরিকভাবে সহযোগিতার কারণে।


আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি নির্মল রঞ্জন গুহ বলেন, ‘ধন্য পিতার ধন্য কন্যা, দেশরত্ন জননেত্রী শেখ হাসিনা। যিনি কর্মগুনে মানুষের হৃদয়ে স্থান করে নিয়েছন।


আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক আফজালুর রহমান (আফজাল বাবু) বলেন, অসহায় বিপন্ন মানুষের পাশে সেবার ব্রত নিয়ে কাজ করার জন্য মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা স্বেচ্ছাসেবক লীগের মূলনীতি ” সেবা শান্তি প্রগতি” মেসব নেতারা বা নেতূবূন্দ ধারন করেন তাদেরকে দিয়ে গঠন করেছেন। এবং সেজন্যই করোনা মহামারির শুরু থেকেই স্বেচ্ছাসেবক লীগের প্রতিটি নেতাকর্মী যে যার অবস্থান থেকে ভয়কে জয় করে নিরবচ্ছিন্নভাবে মানুষকে সেবা প্রদানে নিয়োজিত ছিলে। আগের মত বর্তমান সময়েও, স্বেচ্ছাসেবক লীগের প্রতিটি নেতাকর্মীকে সেবার ব্রত নিয়ে অসহায় মানুষের পাশে থাকার আহবান জানান
সংগঠনের সাধারণ সম্পাদক আফজালুর রহমান
(আফজাল বাবু)।
উক্ত উদ্বোধনী অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে আরো উপস্থিত ছিলেন সংগঠনের সিনিয়র সহ সভাপতি গাজী মেজবাউল হোসেন সাচ্চু, সাংগঠনিক সম্পাদক নাফিউল করিম নাফা, আব্দুল্লাহ আল সায়েম, স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ডা. আলী আবরার, সাহিত্য ও সংস্কৃতি বিষয়ক সম্পাদক হাসান মতিউর রহমান, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক আবুল কালাম আজাদ হাওলাদার, ঢাকা মহানগর দক্ষিণ স্বেচ্ছাসেবক লীগ সাধারণ সম্পাদক তারিক সাঈদ সহ কেন্দ্রীয় মহানগর এবং স্থানীয় নেতারা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *