আমাদের টেলিভিশন থেকে বহিষ্কার হল মিথিলা

প্রচ্ছদ বিনোদন


 
তথাকথিত মডেল, অভিনেত্রী ও উপস্থাপিকা মিথিলা বেশ কিছুদিন ধরে টেলিভিশন অনুষ্ঠান ‘আমার আমি’ উপস্থাপনা করছিলো। বাংলাভিশনের এই অনুষ্ঠানটির চেয়ারে মিথিলাকে আর দেখা যাবে না। তার চেয়ারটি এবার সারিকার দখলে যাচ্ছে। 

বাংলাভিশনের প্রধান তারেক আখন্দ আমাদেরকে এটা নিশ্চিত করে বলেন, ‘মিথিলা এখন ভারতে রয়েছেন। দুদফা চেষ্টা করার পরও সুজিত তাকে ঢাকায় ফিরতে দেননি বলে জনশ্রুতি রয়েছে।
ইত্যাদি কারণে বাংলাভিশন তাকে ফাইনালি বাদ দিয়েছে মর্মে আমাদের জানিয়েছেন নাম প্রকাশ না করার শর্তে। ।

এরইমধ্যে দুটি পর্বের শুটিং শেষ করেছেন সারিকা। ওই দুই পর্বে সারিকার অতিথি ছিলেন শবনম ফারিয়া ও মনোজ প্রামাণিক এবং শ্যামল মাওলা ও নিলয় আলমগীর।

‘আমার আমি’ অনুষ্ঠান সঞ্চালনা বিষয়ে সারিকা বলেন, ‘শুরুতে দ্বিধায় ছিলাম, পারবো কিনা। এখন অন্যরকম ভালোলাগা কাজ করছে। এটি আমার কাছে অন্যরকম এক অভিজ্ঞতা। আড্ডার ছলে অতিথিদের সঙ্গে কথা বলি। অতিথিরাও আমার পরিচিত। ফলে কোনও চাপ মনে হচ্ছে না।’

২০০৪ সালে অভিনেতা ও সঙ্গীতশিল্পী তাহসানের সঙ্গে পরিচয় হয় বাংলাদেশের আলোচিত মডেল, অভিনেত্রী, উপস্থাপক রাফিয়াত রশিদ মিথিলার। এরপর প্রেম। ২০০৬ সালের ৩ আগস্ট তাহসানকে বিয়ে করেন মিথিলা। ২০১৩ সালের ৩০ এপ্রিল তাদের ঘর আলো করে এক কন্যা সন্তানের জন্ম হয়। কন্যার নাম রাখা হয় আইরা তাহরিম খান। কিন্তু দীর্ঘ ১১ বছরের সংসার জীবনের সমাপ্তি ঘটিয়ে ২০১৭ সালের জুলাইয়ে যৌথভাবে বিবাহবিচ্ছেদের ঘোষণা দেন এই তারকাদম্পতি। 

২ বছর একা থাকার পর ২০১৯ সালের ৬ ডিসেম্বর কলকাতার জনপ্রিয় নির্মাতা সৃজিতের সঙ্গে দ্বিতীয় সংসার শুরু করেন মিথিলা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *