অদ্ভুত ডাকনাম-বলিউড তারকাদের

আন্তর্জাতিক বিনোদন

আলিয়া -সোনম বা ঐশ্বর্য-শাহরুখের ফ্যান? তা হলে নিশ্চই এদের ডাকনামগুলোও জানেন? বলুন তো কার ডাকনাম আলু? কার জিরাফ? কাকে আদর করে গুল্লু বলে ডাকা হয়? জেনে নিন আপনার পরিচিত বলি তারকাদের মজার ডাকনাম।

প্রিয়াঙ্কা চোপড়াঃ কখনও তিনি পিগিচপস, কখনও পিকি। কখনও আবার মিথো বা মিমি। এ রকমই একাধিক ডাকনাম রয়েছে প্রিয়ঙ্কার।

কারিশ্মা এবং কারিনাঃ শুধু পরিবারের কাছেই নয়, কারিশ্মা এবং কারিনা— এই দুই বোনের ডাকনাম সংবাদমাধ্যমে এবং ভক্তদেরও খুব পছন্দের। তাই কারিশ্মা-কারিনার পরিবর্তে তাঁদের লোলো এবং বেবো বলেও সম্বোধন করা হয়।

আলিয়া ভাটঃ বাবলি অভিনেত্রী আলিয়া ভাটের ডাক নাম জানেন? আলু। হ্যাঁ ভক্তদের আলিয়া আসলে পরিবারের প্রিয় আলু।

শাহরুখ খানঃ বলিউড বাদশা শাহরুখের ডাকনাম আবার লাকি আলি।

বরুণ ধাওয়ানঃ হ্যান্ডসম অভিনেতা বরুণ ধাওয়ান। তরুণ সমাজের হার্টথ্রব। কিন্তু বরুণের ফ্যানেরা জানেন কি আপনার প্রিয় অভিনেতাকে কী নামে ডাকেন বাড়ির লোকজন? একি জানেন না? তাঁর ডাকনাম পাপ্পু।

অক্ষয় কুমারঃ অক্ষয় কুমারকে বলিউডের খিলাড়ি কুমার বলাই যায়। তাঁর প্রকৃত নাম রাজীব ভাটিয়া। আর বন্ধুরা অক্ষয়কে ডাকেন রাজু বলে।

সোনম কাপুরঃ সোনমকে নাকি তাঁর বাবা অনিল কাপুর জিরাফ বলে ডাকেন! এমন ডাকার একটা যুক্তিসম্মত কারণও দিয়ে থাকেন অনিল কাপুর। সোনম অনেকটাই লম্বা। তাই মজা করে জিরাফের সঙ্গে তুলনা করেন অনিল কাপুর।

ঐশ্বর্য রাইঃ ভক্তরা ঐশ্বর্যাকে অনেক সময় অ্যাশ বলে ডাকেন। প্রাক্তন মিস ওয়ার্ল্ড কিন্তু আজও পরিবারের কাছে গুল্লুই থেকে গিয়েছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *