চরফ্যাসন হরিবাড়ি মন্দিরে প্রতিমার গলা থেকে স্বর্ণালংকার চুরি

অপরাধ চর ফ্যাশন প্রচ্ছদ

চরফ্যাসন হরিবাড়ি মন্দিরে প্রতিমার গলা থেকে স্বর্ণালংকার চুরি

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ১২:৩৮ অপরাহ্ণ, আগস্ট ৩১, ২০২০ | আপডেট: ১২:৩৮:অপরাহ্ণ, আগস্ট ৩১, ২০২০
SHARES

ভোলার চরফ্যাসনে শ্রীশ্রী হরিবাড়ি মন্দিরে প্রতিমার গলা থেকে স্বর্ণালংকার চুরির ঘটনা ঘটেছে।

শুক্রবার (২৮আগষ্ট) গভীর রাতে পৌরসভা ৪নং ওয়ার্ড, কলেজ পাড়ায় অবস্থিত শ্রীশ্রী হরিবাড়ি মন্দিরে এ চুরির ঘটনা ঘটে।

এসময়ে চোরচক্র মন্দিরের প্রতিমার সাথে থাকা স্বর্ণালংকার ও দানবক্সের নগদ টাকা নিয়ে যায়। এতে মন্দিরের প্রায় ২ লক্ষ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে।

শ্রীশ্রী হরিবাড়ি মন্দিরের পুরোহিত সংকর গাঙ্গলী জানান, শুক্রবার রাতে মন্দিরে কেউ ছিলোনা মন্দিরে প্রতিমা রাখার কক্ষটি তালাবদ্ধ ছিল। তিনি মন্দিরের পাশের ভবনে দ্বিতীয় তলার কক্ষে ঘুমিয়ে ছিলেন। গভীর রাতে যেকোন সময় চোরচক্র মন্দিরের জানালা ভেঙ্গে ভিতরে ঢুকে প্রতিমার সাথে থাকা ঠাকুরের স্বর্ণের চুড়া, রুপার বাঁশি, প্রতিমার হাতের স্বর্ণের একজোড়া রুলি, স্বর্ণের তিনটি চেইনসহ প্রতিমার সাথে থাকা স্বর্ণের চারটি চোখ ও রুপার অলংকার এবং দানবাক্সে থাকা নগদ প্রায় ২৫ হাজার টাকা নিয়ে গেছেন। এতে করে মন্দিরের ২লক্ষ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে।

মন্দির কমিটি সুত্রে জানা যায়, ২৯ আগষ্ট শনিবার মন্দির কমিটির সাধারণ সম্পাদক সমির চন্দ্র মজুমদার বাদী হয়ে অজ্ঞাত আসামী করে চরফ্যাসন থানায় একটি চুরির মামলা দায়ের করেছেন।

চরফ্যাসন পৌর মেয়র শ্রী বাদল কৃষ্ণ দেবনাথ ও সহকারী পুলিশ সুপার (চরফ্যাসন সার্কেল) শেখ সাব্বির হোসেন ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

চরফ্যাসন থানার ওসি মো. মনির হোসেন মিয়া জানান, মন্দিরে চুরির ঘটনায় অজ্ঞাত আসামী করে মামলা দায়ের করা হয়েছে।বিষয়টি তদন্ত চলছে। তদন্ত স্বাপেক্ষে ব্যবস্থা নেয়া হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *