সিনহার মৃত্যুতে সরকার হতবিহব্বল ও শোকাহত : হানিফ এমপি

প্রচ্ছদ রাজনীতি

মেজর সিনহা হত্যায় দোষীদের কঠোর শাস্তি নিশ্চিত করা হবে বলে জানিয়েছেন আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুবউল আলম হানিফ এমপি।

তিনি বলেন, কিছু বিপদগামী ও পুলিশের গুলিতে সেনাবাহিনীর অবসরপ্রাপ্ত মেজর সিনহা মো. রাশেদ খানের মৃত্যু অত্যন্ত বেদনার ও দুঃখজনক। এ ঘটনায় সরকারসহ সবারই হতবিহব্বল ও শোকাহত । সুষ্ঠু তদন্ত চলছে। ঘটনার সঙ্গে যারা জড়িত, তাদের প্রত্যেককে আইনের আওতায় এনে কঠোরোতম শাস্তি দেয়া হবে।

রোববার সকালে কুষ্টিয়া সরকারি কলেজ সংলগ্ন মাঠে নবনির্মিত বঙ্গবন্ধুর ম্যুরাল উদ্বোধন অনুষ্ঠানে যোগ দেয়ার আগে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

প্রায় ১ কোটি টাকা ব্যয়ে নবনির্মিত বঙ্গবন্ধু ম্যুরাল উদ্বোধন করেন হানিফ। জায়গাটিকে তিনি বঙ্গবন্ধু স্কয়ার হিসেবে ঘোষণা দেন।

মাহবুবউল আলম হানিফ এমপি বলেন, স্বাস্থ্যখাতের অব্যবস্থাপনা রাতারাতি হয়নি। দীর্ঘদিনের অব্যবস্থাপনার ফল এখন দেশবাসী পাচ্ছে। বর্তমান সরকার এসব অনিয়ম দূর করতে কঠোর পদক্ষেপ নিয়েছে। তিনি বলেন, যারা এসব অনিয়মের সঙ্গে জড়িত, তাদের বিরুদ্ধে অভিযান চালিয়ে আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে।

ভারত– বাংলাদেশ সম্পর্কের বিষয়ে পররাষ্ট্র মন্ত্রীর দেয়া বক্তব্যের ব্যাপারে দৃষ্টি আকর্ষণ করা হলে মাহবুবউল আলম হানিফ এমপি বলেন, মন্ত্রীর বক্তব্যের ব্যাখ্যা মন্ত্রীই দিতে পারবেন। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সুনির্দিষ্ট পররাষ্ট্রনীতি নির্ধারণ করে গেছেন। সবার সঙ্গে বন্ধুত্ব, কারো সাথে শত্রুতা নয়। প্রতিবেশীসহ সব রাষ্ট্রের সাথে বন্ধুত্বপূর্ণ সম্পর্ক থাকবে।

এসময় কুষ্টিয়া-১ আসনের সাংসদ সরোয়ার জাহান বাদশা, কুষ্টিয়া-৪ আসনের সাংসদ সেলিম আলতাব জর্জ, জেলা প্রশাসক আসলাম হোসেন, জেলা আওয়ামী লীগের সভাপতি সদর উদ্দিন খান, সহ-সভাপতি হাজী রবিউল ইসলাম, সাধারণ সম্পাদক আজগর আলীসহ বিভিন্ন পেশাজীবী নেতারা উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *