জাতির পিতা বঙ্গবন্ধুর প্রতিকৃৃতিতে মির্জা আজম এমপির শ্রদ্ধা নিবেদন ও মোমবাতি প্রজ্জলন

প্রচ্ছদ রাজনীতি

১৯৭৫ সালে মানবতার শত্রু প্রতিক্রিয়াশীল ঘাতকচক্রের হাতে বাঙালি জাতির মুক্তি আন্দোলনের মহানায়ক, বিশ্বের লাঞ্ছিত-বঞ্চিত-নিপীড়িত মানুষের মহান নেতা, বাংলা ও বাঙালির হাজার বছরের আরাধ্য পুরুষ, বাঙালির নিরন্তন প্রেরণার চিরন্তন উৎস, স্বাধীন বাংলাদেশ রাষ্ট্রের স্থপতি, সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে সপরিবারে হত্যা করা হয়।
জাতীয় শোক দিবসের মাসব্যাপী কর্মসূচীর অংশ হিসেবে জেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে চত্বরে জামালপুর জেলা স্বেচ্ছাসেবকলীগের আয়োজনে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে মোমবাতি প্রজ্জলন ও ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদনের মাধ্যমে জাতীয় শোক দিবসের কর্মসূচীর উদ্বোধন করা হয় ।

শনিবার (০২আগস্ট)সন্ধ্যায় বকুলতলাস্হ দলীয় কার্যালয়ে চত্বরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে মোমবাতি প্রজ্জলন ও ফুল দিয়ে শ্রদ্ধা জানান বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও সাবেক প্রতিমন্ত্রী মির্জা আজম এমপি।
এসময় উপস্থিত ছিলেন জামালপুর জেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব এডভোকেট মুহাম্মদ বাকী বিল্লাহ, সাধারণ সম্পাদক ফারুক আহাম্মেদ চৌধুরী, সহ-সভাপতি জিএসএম মিজানুর রহমান মিজান, ইঞ্জিনিয়ার কামরুজ্জামান, সাংগঠনিক সম্পাদক আলহাজ্ব ছানোয়ার হোসেন ছানু,
জামালপুর জেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি সৈয়দ তানভীর আহম্মেদসহ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *