চর কচ্ছপিয়ায় ঘরচাপায় মা ছেলে সহ ৩ জনের মৃত্যু

প্রচ্ছদ শোক

মিজানুর রহমানঃস্টাফ রিপোর্টার।

ভোলার চরফ্যাশন উপজেলায় ঝড়ে ঘরের নিচে চাপা পড়ে মা ও দুই ছেলেসহ তিনজনের মৃত্যু হয়েছে। মঙ্গলবার (২১ জুলাই) দিনগত রাত ১২টার দিকে এ ঘটনা ঘটে।নিহতরা হলেন-উপজেলার চর মানিকা ইউনিয়নের চর কচ্চপিয়া গ্রামের হানিফ পাটোয়ারির স্ত্রী রিংকু বেগম (৩০), ও তার দু’ছেলে জুনায়েদ (৫) এবং তানজীদ (৩)। দক্ষিণ আইচা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হারুন অর রশিদ জানান, মঙ্গলবার রাতে পরিবারের দু’সন্তান নিয়ে রিংকু বেগম ঘুমিয়েছিলেন। এ সময় হঠাৎ করে ঝড় শুরু হলে তাদের ঘরটি বিধ্বস্ত হয়। এতে ঘরের নিচে চাপা পড়ে ঘটনাস্থলেই মা-ছেলেসহ তিনজনের মৃত্যু হয়। পুলিশ মরদেহগুলো উদ্ধার করেছে।

তিনি আরও জানান, নিহতের পরিবারের সদস্যরা ঢালচর এলাকার বাসিন্দা ছিলেন। কিছুদিন আগে চর কচ্চপিয়া গ্রামে তারা নতুন ঘর তুলেছিলেন। ঝড়টি অত্যন্ত শক্তিশালী হওয়ায় বিধ্বস্ত হয় নতুন ঘরটি। এছাড়াও ঝড়ে আশ-পাশে বেশকিছু গাছ-পালা ক্ষয়ক্ষতি হয়েছে। নিহতের ঘটনায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে।

এদিকে ঘর চাপায় মা-ছেলের মর্মান্তিক মৃত্যুতে পুরো এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।উক্ত ঘটনা পরিদর্শনে আসে উপজেলা প্রশাসন ও পরিবারের প্রতি সমবেদনা প্রকাশ করেন!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *