শান্তি শৃঙ্খলা নিয়ন্ত্রণে দক্ষিণ আইচা বিএনপি’র গন সমাবেশ।

চর ফ্যাশন প্রচ্ছদ রাজনীতি

দক্ষিণ আইচা বিএনপির জনসভায় নুরুল ইসলাম নয়নের পক্ষে জনতার স্রোত

চর ফ্যাসন(ভোলা) প্রতিনিধি।।

গত ৫ আগষ্ট ছাত্র-জনতার গণঅভ্যুত্থানের মধ্য দিয়ে শেখ হাসিনা সরকারের পতনের পর ভোলার চরফ্যাশন উপজেলার দক্ষিণ আইচায় শান্তি শৃঙ্খলা নিয়ন্ত্রণে জনসচেতনতা বৃদ্ধি উপলক্ষ্যে জনসভা করেছে চরফ্যাশন ও মনপুরা আসনে মনোনয়ন প্রত্যাশী কেন্দ্রীয় বিএনপি যুবদলের সাধারণ সম্পাদক নুরুল ইসলাম নয়নের নেতাকর্মীরা।

বুধবার (৪ সেপ্টেম্বর ) বিকাল ৪ টার সময় দক্ষিণ আইচা বাজার জিরো পয়েন্ট সংলগ্ন এই জনসভা করা হয়।

জনসভা ঘিরে নুরুল ইসলাম নয়নের পক্ষে দক্ষিন আইচা থানা এলাকার ৪ টি ইউনিয়ন থেকে মিছিল নিয়ে আসতে থাকেন বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা। এসময় জনতার স্রোত নেমে আসে জনসভা স্থালে।

চরমানিকা ইউনিয়ন বিএনপির সাবেক প্রধান উপদেষ্টা আবুল বাশার হেলালীর সভাপতিত্বে ও চরমানিকা ইউনিয়ন বিএনপির সাংগঠনিক সম্পাদক আবু তাহের মাষ্টারের সঞ্চালনায় জনসভায় সমাজে শান্তি শৃঙ্খলা নিয়ন্ত্রণে জনসচেতনতা বৃদ্ধি প্রতিষ্ঠা করতে নেতাকর্মীদের উদ্দেশ্যে দিকনির্দেশনামূলক বক্তব্য দেন উপজেলা বিএনপির সাবেক সহ-সভাপতি কয়ছর আহমেদ কমল, জেলা বিএনপি’র আহবায়ক কমিটির অন্যতম সদস্য হেলাল উদ্দিন টিপু, মোমিনুল ইসলাম ভুট্টু, উপজেলা বিএনপি’র সাবেক যুব বিষয়ক সম্পাদক আহসান উল্লাহ বাহার, দক্ষিণ আইচা থানা বিএনপি’র আহবায়ক এ্যাড. মো. রেজাউল করিম খন্দকার, উপজেলা সেচ্ছাসেবক দলের আহবায়ক হুমায়ুন কবির সিকাদর, দক্ষিণ আইচা থানা বিএনপির অন্যতম নেতা সিরাজুল ইসলাম সবুজ খাঁন, পৌর বিএনপি’র নেতা প্রভাষক নজরুল ইসলাম, উপজেলা সেচ্ছাসেবক দলের সদস্য সচিব কামরুজ্জামান শাহীন, উপজেলা যুবদলের সদস্য সচিব জাহিদুল ইসলাম রাসেল প্রমুখ।

বক্তাগণ বলেন, গত একযুগেরও বেশি সময় ধরে আমরা প্রকাশ্যে সভা সমাবেশ করতে পারিনি। এখন ছাত্র জনতা নতুন করে দেশ স্বাধীন করেছে। কাউকে সন্ত্রাসী, চাঁদাবাজি করতে দেওয়া হবে না। সবাইকে শান্ত থাকতে হবে। এই সরকার নির্দিষ্ট সময়ে নির্বাচনের ব্যবস্থা করবে। আমাদের এখন থেকে বিএনপি’র নির্বাচনের প্রস্তুতি নিতে হবে। এবং চরফ্যাশন ও মনপুরা আসনের মনোনয়ন প্রত্যাশী কেন্দ্রীয় যুবদলের সাধারণ সম্পাদক ও চরফ্যাশনের কৃতি সন্তান নুরুল ইসলাম নয়নের পক্ষে কাজ করার আহ্বান জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *