মাদক কেনার টাকা না পেয়ে মাকে ছুরিকাঘাতে হত্যা করল ছেলে।

অপরাধ প্রচ্ছদ ভোলা

মাদক কেনার টাকা না পেয়ে মাকে ছুরিকাঘাতে হত্যা করল ছেলে।

ভোলা প্রতিনিধি।

: ভোলায় মাদক কেনার টাকা না পেয়ে গর্ভধারিণী মাকে পিটিয়ে ও ছুরিকাঘাতে হত্যা করেছে ছেলে। এ ঘটনায় পুলিশ ঘাতক ছেলেকে গ্রেফতার করেছে।

মঙ্গলবার (৩ সেপ্টেম্বর) দুপুরে ভোলা সদর হাসপাতাল এলাকা থেকে পুলিশ তাকে গ্রেফতার করে।

ভোলা সদর মডেল থানার পুলিশ পরিদর্শক আবদুল্লাহ আল মামুন গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেছেন।

নিহত নুর জাহান বেগম (৬৫) ভোলা পৌর কাঁঠালী ৮ নম্বর ওয়ার্ডের মৃত সাইফুল ইসলামের স্ত্রী। ঘাতক ছেলের নাম মো. ভুট্ট ওরফে গাঞ্জা শিপন (২৮)।

স্থানীয় একাধিক সূত্র জানায়, নিহত নুর জাহান বেগম একজন হতদরিদ্র। তাঁর স্থায়ী কোনো বসতভিটা নেই। প্রায় ১৫ থেকে ২০ বছর যাবত তিনি স্থানীয় ওয়ার্ড কাউন্সিলর মো. হেলাল উদ্দিনের বাড়িতে গৃহপরিচারিকার কাজ করত। স্বামী মারা যাওয়ার পর কাউন্সিলর হেলাল তাঁর পুরনো একটি ঘরে নুর জাহানকে আশ্রয় দেয়। সেই ঘরে মায়ের সঙ্গে শিপনও থাকত। প্রায় কয়েকবছর ধরে শিপন মাদকের সঙ্গে জড়িয়ে পরে। নেশা করতে করতে সে কিছুটা মানসিক ভারসাম্যহীন হয়ে গেছে। প্রায়ই মায়ের কাছ থেকে টাকা নিয়ে সে নেশা করত।

গতকাল বিকেলে দুই ধাপে সে তাঁর মায়ের কাছে মাদক কেনার জন্য টাকা চেয়েছে, কিন্তু তিনি টাকা দেননি। রাত সাড়ে ১০টার দিকে পুনরায় টাকা চাইতে গেলে মায়ের সঙ্গে তাঁর তর্কবিতর্ক সৃষ্টি হয়। একপর্যায়ে শিপন তাঁর মাকে পিটিয়ে ও ছুরিকাঘাতে হত্যা করে পালিয়ে যায়। নুর জাহান বেগমের ডাক-চিৎকারে আশেপাশের মানুষ ঘটনাস্থলে ছুটে গিয়ে নুর জাহান বেগমকে রক্তাক্ত অবস্থায় পরে থাকতে দেখেন। খবর পেয়ে সদর থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে নুর জাহানের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ভোলা সদর হাসপাতালের মর্গে নিয়ে যায়।

ভোলা সদর মডেল থানার পুলিশ পরিদর্শক আবদুল্লাহ আল মামুন জানান, এ ঘটনায় নিহত নুর জাহান বেগমের বোন বাদী হয়ে একটি হত্যা মামলা দায়ের করেছে। এরপর আজ দুপুরে সদর হাসপাতাল এলাকা থেকে পুলিশ তাকে গ্রেফতার করে আদালতে সোপর্দ করেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *