হবিগঞ্জের মাধবপুর থানা এলাকার চিহ্নিত মাদক ব্যবসায়ী ফর্মা মমিন ১৫৬পিছ ইয়াবাসহ আটক

সারাদেশ

মাহবুব আলমঃ
মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশনা অনুযায়ী মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স নীতি মাথায় নিয়ে চলমান মাদকবিরোধী অভিযানে হবিগঞ্জ জেলার মাধবপুর থানা এলাকার চিহ্নিত মাদক কারবারি ফর্মা মমিন দীর্ঘদিন যাবত অত্র এলাকায় চালিয়ে যাচ্ছে মাদক ব্যবসা দেদারসে । হবিগঞ্জের মাধবপুর থানা এলাকার চৌকষ টিমের অভিযানে অবৈধ মাদক নেশাদ্রব্য ১৫৬ পিস ইয়াবা সহ হাতেনাতে গ্রেফতার করতে সক্ষম হয়েছে মাধবপুর থানা এলাকার ছাতিয়ান ফাঁড়ির ডিউটিরত অভিযানিক টিম।

সরেজমিনে অনুসন্ধানে জানা ,এই মাদক ব্যবসায়ী পুলিশের ফর্মা গিরি করার আড়ালে নিজেই ভয়ংকর মরননেশা মাদকদ্রব্য ইয়াবার ব্যবসায় জড়িত । পাশাপাশি এও তথ্য মিলেছে সে এবং তার ভাই মিলে দীর্ঘদিন যাবত অত্র এলাকায় ডাকাতি ছিনতাই করে রাতভর অত্র এলাকায়।
মাধবপুর এলাকার চিহ্নিত এই মাদক ব্যবসায়ী ফর্মা মমিন সম্পর্কে জানা যায় তার বিরুদ্ধে একাধিক মামলা রয়েছে মাদক সংক্রান্ত। পেশাদার ছিনতাইকারী ও মাদক ব্যবসায়ী ফর্মা মমিন ও তার ভাই তাপস সম্পর্কে এলাকাবাসী বেশ কয়েকজন ভূক্তভূগী জানায় ,ফর্মা মমিন ও তাপস RAB এর ভয় দেখিয়ে যাকে তাকে মাদক দিয়ে ফাঁসিয়ে দিয়ে অর্থ হাতিয়ে নেয়ার বেশ কিছু অভিযোগ উঠেছে। অত্র এলাকায় মাদকের ভয়াবহ আখড়ায় পরিণত করেছে সোর্স মমিন ও তার ভাই তাপস মিলে।
বিশেষ করে রাতের আঁধারে রতনপুর এলাকায় চলে মুমিন ও তাপসের নেতৃত্বেৎচলে ডাকাতি ।
একসময় এলাকায় ছিচকা চোর হিসেবে ক্ষ্যাত এই মুমিন ও তাপস এর অত্যাচারে অতিষ্ঠ এলাকাবাসী। এলাকাবাসীর দাবি দ্রুত এদেরকে আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির বন্দোবস্ত করতে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর দৃষ্টি আকর্ষণ করেন ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *