নৌকার মনোনয়ন পেতে সাকিবের দৌড়ঝাঁপ।

প্রচ্ছদ রাজনীতি সমাজ সেবা

মনোনয়ন পেতে সাকিবের দৌড়ঝাঁপ।

নিখাদ বার্তাকক্ষ।।
নভেম্বর ২৩, ২০২৩

মনোনয়ন পেতে সাকিবের দৌড়ঝাঁপ বৃহস্পতিবার সন্ধ্যায় ধানমন্ডিতে আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয়ে দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের সঙ্গে দেখা করেন সাকিব আল হাসান। ছবি: বাংলানিউজ
ঢাকা: আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন পেতে দৌড়ঝাঁপ করছেন জাতীয় দলের ক্রিকেটার সাকিব আল হাসান।

মনোনয়ন ফরম বিক্রি শেষে ৩০০ আসনের জন্য প্রার্থী চূড়ান্ত করছে আওয়ামী লীগ।

বৃহস্পতিবার (নভেম্বর ২৩) রাজধানীর তেজগাঁওয়ে ঢাকা জেলা আওয়ামী লীগ কার্যালয়ে দলের সংসদীয় মনোনয়ন বোর্ডের সভার প্রথম দিনে রাজশাহী এবং রংপুর বিভাগের ৭২ আসনের মনোনয়ন চূড়ান্ত করছে দলটি।
আগামী ২৬ নভেম্বর পর্যন্ত ধারাবাহিকভাবে মনোনয়ন বোর্ডের সভায় সব আসনের প্রার্থী চূড়ান্ত করবে আওয়ামী লীগ।

এরই মধ্যে বৃহস্পতিবার (২৩ নভেম্বর) সন্ধ্যায় আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের সঙ্গে দেখা করেছেন সাকিব আল হাসান।

আওয়ামী লীগের একটি সূত্র বাংলানিউজকে জানায়, সন্ধ্যা সাড়ে ৬টায় ধানমন্ডিতে আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয়ে যান সাকিব।

সেখানে তিনি প্রায় ঘণ্টাখানেক ছিলেন।
সাকিব আল হাসান আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের সঙ্গে দেখা করেন।

সূত্র জানায়, জাতীয় দলের ক্রিকেটার সাকিব আল হাসান আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের সঙ্গে সাক্ষাৎকালে নৌকা প্রতীকে মনোনয়ন সংক্রান্ত বিষয়ে কথা বলেন।

এর আগে গত শনিবার (১৮ নভেম্বর) সাকিব আল হাসান তার এক প্রতিনিধির মাধ্যমে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয় থেকে মাগুরা-১, মাগুরা-২ ও ঢাকা-১০ আসনের জন্য দলটির মনোনয়ন ফরম সংগ্রহ করেন।

আওয়ামী লীগ সূত্রে জানা গেছে, সাকিব আল হাসানকে ঢাকা-১০ আসন থেকে নৌকার প্রার্থী হিসেবে মনোনয়ন দেওয়া হতে পারে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *