চর মানিকা ইউপি চেয়ারম্যানের মৃত্যু, সংসদ সদস্যের শোক প্রকাশ।

চর ফ্যাশন প্রচ্ছদ শোক

চরফ্যাশনে ইউপি চেয়ারম্যানের মৃত্যু, সংসদ সদস্যের শোক প্রকাশ

আপডেট সময় : শুক্রবার, ১৭ নভেম্বর, ২০২৩

মিজান ফারহান।। চরফ্যাশন (ভোলা) প্রতিনিধি।।

ভোলার চরফ্যাশন উপজেলার দক্ষিণ আইচা চরমানিকা ইউনিয়ন পরিষদের বর্তমান চেয়ারম্যান শফিউল্লাহ হাওলাদার (৭০) ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

শুক্রবার (১৭ নভেম্বর) রাত ১.২৫ মিনিটের সময় ঢাকা ধানমন্ডি ল্যাবএইড হাসপাতালে তিনি ইন্তেকাল করেন।

পরিবার সূত্রে জানা যায়, দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের তফসিল ঘোষণাকে স্বাগত জানিয়ে শফিউল্লাহ হাওলাদার দলীয় নেতাকর্মীদের নিয়ে আনন্দ মিছিল করার পর হঠাৎ অসুস্থ হয়ে পড়লে দ্রুত উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় ধানমন্ডি ল্যাবএইড হাসপাতালে নেওয়া হয়। সেখানে অপারেশন শেষে তাকে আইসিইউতে রাখা অবস্থায় বৃহস্পতিবার দিনগত শুক্রবার রাত ১.২৫ মিনিটের সময় শফিউল্লাহ হাওলাদার হার্ট অ্যাটাক করে মৃত্যুবরণ করেন। পরে শুক্রবার বিকাল ৩ টার সময় চরকচ্ছপিয়া গণস্বাস্থ্য স্বাস্থ্য সংলগ্ন বালুর মাঠে জানাযা শেষে তার নিজ বাড়ির দরজায় পারিবারিক কবরস্থানে দাফন সম্পন্ন করা হয়েছে। তার জানাযায় দলমত নির্বিশেষে প্রায় ১০ হাজার মানুষ অংশ গ্রহণ করেন।
মৃত্যুকালে এক স্ত্রী, তিন ছেলে ও এক মেয়ে সহ বহু আত্মীয় সজন রেখে গেছেন।

জানা যায়, চেয়ারম্যান শফিউল্লাহ হাওলাদার সততার সঙ্গে চরমানিকা ইউনিয়ন আওয়ামী লীগের দীর্ঘদিন সভাপতির দায়িত্ব পালন করেছেন। এবং চর মানিকা ইউপি নির্বাচনে আওয়ামী লীগের মনোনীত নৌকা মার্কার প্রার্থী হিসেবে বিনা প্রতিদ্বন্দ্বিতায় দুইবার চেয়ারম্যান নির্বাচিত হন ।

চেয়ারম্যান শফিউল্লাহ হালদারের মৃত্যুতে ভোলা-৪ আসনের সাংসদ সদস্য ও যুব ক্রীড়া মন্ত্রণালয়ের স্থায়ী কমিটির সভাপতি আব্দুল্লাহ আল জ্যাকব ও উপজেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ সহ বিভিন্ন রাজনৈতিক সংগঠন, স্বেচ্ছাসেবী সংগঠনের নেতারা শোক প্রকাশ করেছেন এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *