আজ চর মানিকা ইউনিয়ন আওয়ামী লীগের শান্তি সমাবেশ অনুষ্ঠিত।

প্রচ্ছদ রাজনীতি সারাদেশ

চর মানিকা ইউনিয়ন আওয়ামী লীগের শান্তি সমাবেশ অনুষ্ঠিত।

মিজান ফারহান।। ২৯-১০-২০২৩ইং

বিএনপি-জামাতের সন্ত্রাস ও নৈরাজ্যের বিরুদ্ধে চর মানিকা ইউনিয়ন আওয়ামী লীগ সহ অঙ্গ সহযোগি সংগঠনের নেতারা শান্তি সমাবেশ কর্মসূচি পালন করেছে।

রবিবার (২৯ অক্টোবর ) সন্ধ্যা সাড়ে ৬ টার দিকে দক্ষিণ আইচা আওয়ামী লীগ কার্যালয়ের সামনে থেকে। ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি সম্পাদক ও চর মানিকা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ শফিউল্লাহ হাং এর নেতৃত্বে বিশাল এক শান্তি সমাবেশের মিছিল বের হয়।

মিছলটি দক্ষিণ আইচা প্রধান সড়ক প্রদক্ষিণ করে, থানার রোড হয়ে। বাসস্ট্যান্ডে সামনে পথ সভায় মিলিত হয়।

উক্ত পথসভা সঞ্চালনা করেন দঃআইচা থানা যুবলীগের যুগ্ম আহবায়ক মোঃ মহিউদ্দিন( বিপ্লব), এসময় উপস্থিত ছিল। দঃআইচা থানা যুবলীগ যুগ্ম আহবায়ক মোঃ আশ্রাফ উদ্দিন (সবুজ),
চর মানিকা পূর্ব শাখা যুবলীগ সভাপতি মোঃ গিয়াস উদ্দিন সাধারণ সম্পাদক মোঃ হারুন মাষ্টার, পশ্চিম যুবলীগের সভাপতি /সম্পাদক দঃআইচা থানা যুবলীগের সভাপতি মোঃ নিজাম উদ্দিন রাসেল। সাধারণ সম্পাদক মোঃ শেখ সাদি লিমন। সহ চর মানিকা ইউনিয়ন আওয়ামী লীগের সকল সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা।

এ সময় ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি। মোঃ আঃরব মিয়া, দলীয় নেতা কর্মীদের উদ্দেশে বলেন, একটি কুচক্রি মহল এ দেশের স্বাধীনতা বিরোধী অপশক্তিকে মদত দিয়ে দেশের শান্তিপূর্ণ পরিবেশ নষ্ট করা পায়তারা করছে। বর্তমান সরকার প্রধান দেশের তিন তিনবারের সফল প্রধানমন্ত্রী সফল রাষ্ট্রানায়ক শেখ হাসিনার নেতৃত্বে দেশের উন্নয়ন ও অগ্রযাত্রাকে তারা নষ্ট করতে চায়।

তাই জমাত-বিএনপির ষড়যন্ত্র মোকাবেলা করে দলের সকল নেতাদের সজাগ থাকার আহ্বান জানান তিনি।

তিনি আরও বলেন, আগামী সংসদ নির্বাচনে শেখ হাসিনার উন্নয়নের সরকারকে আবারও ক্ষমতায় আনার জন্য সাধারণ মানুষের কাছে উন্নয়নের চিত্র তুলে ধরার আহ্বান জানানো হয়।

উক্ত পথসভায় , চর মানিকা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ সাইদুল ইসলাম সোহাগ বলেন, সন্ত্রাসী কার্যকলাপ করে সংবিধান বহির্ভূতভাবে আর ক্ষমতায় যাওয়া যাবে না। এ দেশে আর কখনো সংবিধান বহির্ভূত ভাবে নির্বাচন হবেনা। তাই বাংলার মানুষ স্বাধীনতা বিরোধী কাউকে আর কখনো ক্ষমতায় নিয়ে আসবেনা। তাই দেশের শান্তিময় পরিবেশ যারা নষ্ট করার চেষ্টা করবে তাদেরকে রাজনৈতিক ভাবে উচিত জবাব দেওয়া হবে।জানিয়ে শান্তি সমাবেশ শেষ করে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *