ষষ্ঠীতে সাতক্ষীরায় বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শন করেন জেলা আওয়ামীলীগের নেতৃবৃন্দ

সারাদেশ

সাতক্ষীরা প্রতিনিধি :
সাতক্ষীরা সদরের বিভিন্ন পূজাম-প পরিদর্শন করেছেন সাতক্ষীরা জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের চেয়ারম্যান মো: নজরুল ইসলামসহ জেলা আওয়ামীলীগের নেতৃবৃন্দ ।

শুক্রবার মহাষ্ঠীতে দলীয় নেতাকর্মীদের সাথে নিয়ে ঘোনা ও বৈকারী ইউনিয়নের বিভিন্ন ম-প এবং শহরের বাকাল পূজামন্ডপ পরিদর্শন করেন এবং সনাতন ধর্মালম্বীদের সাথে শুভেচ্ছা বিনিময় করেন।

এসময় উপস্থিত ছিলেন, সাতক্ষীরা জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক আ হ ম তারেক উদ্দিন, সদর উপজেলা চেয়ারম্যান আসাদুজ্জামান বাবু, জেলা আওয়ামী লীগের মহিলা বিষয়ক সম্পাদক শিমুন শামস্, শিক্ষা ও মানব সম্পদ উন্নয়ন বিষয়ক সম্পাদক লায়লা পারভীন সেঁজুতি, স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ডা. সুব্রত ঘোষ, মহিলা ভাইস চেয়ারম্যান কোহিনুর ইসলাম, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি শেখ আব্দুর রশিদ, সাধারণ সম্পাদক শাহজাহান আলী, সাংগঠনিক সম্পাদক শেখ মনিরুল হোসেন মাসুম, জেলা যুবলীগের আহবায়ক কমিটির সদস্য বসির আহমেদ, পৌর ৬নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি নারায়ণ চন্দ্র মন্ডল, সাধারণ সম্পাদক রাফিনুর রহমান প্রমুখ।

এসময় জেলা আওয়ামীলীগের নেতৃবৃন্দ তাদের বক্তব্যে বলেন, বাংলাদেশ অসাম্প্রদায়িক। দীর্ঘকাল ধরে সকল ধর্মের মানুষ মিলে মিশে বসবাস করে আসছে। দুর্গাপূজায় সকল ধর্মের মানুষ আনন্দ। যদি কেউ সেই আনন্দে বাধা সৃষ্টি করে তাদের বিরুদ্ধে রুখে দাড়াতে হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *