কাঁচা রাস্তা পাকা চাই ” জনসাধারণের চলাচলের দুর্ভোগ।

চর ফ্যাশন প্রচ্ছদ সমাজ সেবা

” কাঁচা রাস্তা পাকা চাই ” জনসাধারণের চলাচলের দুর্ভোগ।

মিজান ফারহান।।

ভোলা জেলার চরফ্যাশন উপজেলার দক্ষিণ আইচা থানাধীন ৯নং চরমানিকা ইউনিয়নের ৯নং ওয়ার্ডস্থ,চরফ্যাশন ও দক্ষিণ আইচা সড়কের ” বচু ব্যাপারী ” দরজা থেকে আবুল কাশেম মিয়া বাড়ী হালট নামক রাস্তাটি পুর্বে বেড়ীবাঁধ পর্যন্ত দুই কিলোমিটার।

গত তিন বছর আগে এক কিলোমিটার রাস্তা পাকা হয়।অদৃশ্য কারনে বাকী এক কিলোমিটার রাস্তা পাকা হয়নি।গত দুই বছর আগে কাঁচা ঐ এক কিলোমিটার রাস্তা পাকা হবে বলে রাস্তার মাঝখান থেকে মাটি সরিয়ে বালি দিয়ে ভরাট করবে বলে রাস্তার মাঝের মাটি পাশে,পাশে রাখে কিন্তু আজও রাস্তাটি পাকা হয়নি।

আগের অবস্থা থেকে মাটি সরানোর ফলে বর্ষাকালে রাস্তাটি পানিতে ডুবে যায়,এতে হাজার হাজার মানুষের চলাচলে মানবেতর জীবনযাপনের সম্মুখীন।

শশীভুষণ থানা দক্ষিণের শেষ প্রান্তে ও দক্ষিণ আইচা থানার উত্তরের শেষ প্রান্তে হওয়ায় জনগনের ভাষ্যমতে স্থানীয় চেয়ারম্যানেরা রাস্তাটির বিষয়ে কর্নপাত করেননা।

দক্ষিণ আইচা থানাধীন ৯নং চরমানিকার ৯নং ওয়ার্ডের অন্তর্গত রাস্তাটি প্রতি বছর বর্ষা মৌসুমে পানিতে সয়লাব হয়ে যাওয়ায় চলাচলে দূর্ভোগ বেড়ে মানবেতর জীবনযাপন করছে স্থানীয় হাজার হাজার মানুষ।
ভোলা-৪ চর ফ্যাসন মনপুরার
মাননীয় এম.পি.আলহাজ্ব আবদুল্লাহ আল ইসলাম (জ্যাকব) মহোদয়ের কাছে আবেদন এই রাস্তাটি পাকা করন করে স্থানীয় হাজার হাজার মানুষের চলাচলের উপযোগী করে মানবেতর জীবনযাপন থেকে রক্ষা করুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *