সাতক্ষীরা পৌরসভার ৪ নং ওয়ার্ড আ’লীগের আয়োজনে জাতীয় শোক দিবস উপলক্ষে শোকসভা অনুষ্ঠিত

শোক সারাদেশ

সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালী জাতির জনক বঙ্গবন্ধুর শেখ মুজিবুর রহমানের ৪৮তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস-২০২৩ উপলক্ষে দোয়া ও শোকসভা অনুষ্ঠিত হয়েছে।

আজ বুধবার (১৬ আগস্ট) বিকাল ৫টায় পৌরসভার ৪নং ওয়ার্ডের সুলতানপুর ক্লাব মাঠে ৪নং ওয়ার্ড আওয়ামী লীগ সাতক্ষীরা পৌর শাখার আয়োজনে ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি শেখ মারুফুল হকের সভাপতিত্বে দোয়া ও শোকসভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন সাতক্ষীরা সদর-২ আসনের সংসদ সদস্য মীর মোস্তাক আহমেদ রবি।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন সাতক্ষীরা জেলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক সাংসদ বীর মুক্তিযোদ্ধা একে ফজলুল হক, সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ¦ মো. নজরুল ইসলাম, সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা অধ্যক্ষ আবু আহমেদ, শেখ সাহিদ উদ্দিন, মিসেস সাহানা মহিদ, যুগ্ম সাধারণ সম্পাদক সৈয়দ ফিরোজ কামাল শুভ্র, আ. হ. ম তারেকউদ্দীন, আসাদুজ্জামান বাবু, সাংগঠনিক সম্পাদক কাজী আকতার হোসেন, দপ্তর সম্পাদক শেখ হারুন-উর-রশিদ, শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক শেখ এজাজ আহমেদ স্বপন, পৌর ৪নং ওয়ার্ড শোক দিবস উদযাপন কমিটির আহবায়ক ও জেলা আওয়ামী লীগের উপদেষ্টা শেখ নুরুল হক, জেলা স্বেচ্ছাসেবকলীগের আহবায়ক ও সাতক্ষীরা পৌরসভার প্যানেল মেয়র কাজী ফিরোজ হাসান, সাতক্ষীরা পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. সাহাদাৎ হোসেন, যুগ্ম সাধারণ সম্পাদক জিয়াউর বিন যাদু, মো. রাশেদুজ্জামান রাশি, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক প্রভাষক বাসুদেব সিংহ, মীর মোশতাক আলী, ওয়ার্ড আওয়ামী লীগ নেতা মো. আনারুল ইসলাম রনি প্রমুখ।

এসময় উপস্থিত ছিলেন সাতক্ষীরা জেলা আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক অ্যাডভোকেট অনিত কুমার মুখার্জী, সংস্কৃতিক বিষয়ক সম্পাদক শামীমা পারভীন রতœা, উপ-দপ্তর সম্পাদক শেখ আসাদুজ্জামান লিটু, জেলা বঙ্গবন্ধু পরিষদের সহ-সভাপতি ইঞ্জিনিয়ার শেখ তহিদুর রহমান ডাবলু, জেলা আওয়ামী লীগের নির্বাহী কমিটির সদস্য নাজমুন নাহার মুন্নি, ইসমত আরা বেগম, জেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি এ্যাড. ফরিদা আক্তার বানু, কাজী মনিরুজ্জামান মুকুল, জেলা স্বেচ্ছাসেবক লীগের সদস্য সচিব শেখ নাজমুল হক রনি, এহছান হাবীব অয়ন, পৌরসভার ২নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মীর হাবিবুর রহমান বিটু প্রমুখ। জাতীয় শোক দিবস উপলক্ষে জাতির জনক বঙ্গবন্ধু ও তাঁর পরিবারবর্গসহ আগস্টের সকল শহিদদের রুহের মাগফিরাত কামনা করে বিশেষ দোয়া ও মোনাজাত করা হয়।

এসময় উপস্থিত সকলের কাছেঊ জাতির জনক বঙ্গবন্ধু, বঙ্গমাতাসহ তাঁর পরিবারের সকল শহিদ ও শোকাবহ আগস্টের সকল শহিদদের রুহের মাগফিরাত কামনা এবং প্রধানমন্ত্রী জননেত্রী দেশরত্ন শেখ হাসিনার দীর্ঘায়ু কামনা করেন বক্তারা।
দোয়া ও মোনাজাত পরিচালনা করেন সুলতানপুর জামে মসজিদের ইমাম হাফেজ সাদিকুর রহমান। দোয়া ও মোনাজাত শেষে সকলের মাঝে রান্না করা খাবার বিতরণ করা হয়। এসময় আওয়ামী লীগের বিভিন্ন পর্যায়ের নেতা কর্মীরা উপস্থিত ছিলেন। সমগ্র অনুষ্ঠান সঞ্চালনা করেন ৪নং ওয়ার্ড আওয়ামী লীগ সাতক্ষীরা পৌর শাখার সাধারণ সম্পাদক ও জেলা শিল্পকলা একাডেমির সাধারণ সম্পাদক শেখ মুসফিকুর রহমান মিল্টন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *