সাতক্ষীরায় নৌকার মনোনয়ন প্রত্যাশী নজরুল ইসলাম ও তারেক উদ্দীনের সরকারের উন্নয়নের বার্তা নিয়ে গণসংযোগ

রাজনীতি সারাদেশ

সাতক্ষীরা প্রতিনিধি : আওয়ামীলীগ সরকারের উন্নয়নের বার্তা, সাফল্য ও অর্জন এবং বাংলাদেশকে স্মার্ট বাংলাদেশে উন্নীতকরণে ভবিষ্যৎ উন্নয়ন ভাবনা তৃণমূল জনগণের কাছে পৌঁছে দিতে সাতক্ষীরা সদরে গণসংযোগ ও মতবিনিময় সভা

করেছেন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকার মনোনয়ন প্রত্যাশী সাতক্ষীরা জেলা আওয়ামীলীগ এর সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের চেয়ারম্যান জননেতা মোঃ নজরুল ইসলাম
এবং সাতক্ষীরা জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক সাবেক কেন্দ্রীয় ছাত্রলীগের সংশপ্তক ছাত্রনেতা আ. হ. ম. তারেক উদ্দীন ।

বৃহস্পতিবার (২৭ জুলাই) বিকেল ৫টায় ৮নং ওয়ার্ড আওয়ামীলীগ এর সাধারণ সম্পাদক আনারুল ইসলাম রনির সভাপত্বিে সাতক্ষীরা পৌর শহরের হাটের মোড় থেকে সঙ্গীতার মোড় পর্যন্ত এ গণসংযোগ অনুষ্ঠিত হয়।

এসময় দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে সাধারণ জনগণকে বর্তমান জনকল্যাণমুখী সরকারের বিভিন্ন উন্নয়ন বার্তা পৌছে দেন এবং নৌকা মার্কায় ভোট চান নজরুল ইসলাম এবং তারেকউদ্দীন ।

এসময় জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আতাউর রহমান, সদর উপজেলা আওয়ামী লীগ সভাপতি শেখ আব্দুর রশিদ, সাংগঠনিক সম্পাদক শেখ মনিরুল হোসেন মাসুম, পৌর আওয়ামী লীগ সহসভাপতি আশরাফুল কবির খোকন, যুগ্ম সাধারণ সম্পাদক রাশেদুজ্জামান রাশি, বিজ্ঞান ও প্রযুক্তি বিষায়ক সম্পাদক গোলাম মোস্তফা খোকন, বন ও পরিবেশ সম্পাদক আমজাদ হোসেন লাবলু, উপদপ্তর সম্পাদক কামরুল ইসলাম, ধর্ম বিষয়ক কামরুল ইসলাম, কোষাধক্ষ আমিনুর রহমান, নির্বাহী কমিটির সদস্য মাজেদ খান, সবুর খান, ৬নং ওয়ার্ল্ড আওয়ামীলীগ সভাপতি বাবু নারান চন্দ্র মন্ডল, ৩নং আওয়ামী লীগ সভাপতি শেখ আব্দুর সেলিম, আওয়ামীলীগ নেতা রুস্তম খান জজ, পৌর ছাত্রলীগ সাধারণ সম্পাদক তৌহিদ হাসান, যুবলীগ নেতা শেখ আবির হোসেন অভি, আব্দুর রহমান, রুহুল আমিন, বিশ্বজিৎ, সাগর প্রমুখ নেতাকর্মী উপস্থিত ছিলেন!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *