সরকারের উন্নয়ন বার্তা নিয়ে গণসংযোগ করেন সাতক্ষীরা-২ আসনে নৌকার মনোনয়ন প্রত্যাশী তারেকউদ্দীন

রাজনীতি

সাতক্ষীরা প্রতিনিধি: সাতক্ষীরা সদরে আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক সাবেক ছাত্রনেতা আ. হ. ম. তারেক উদ্দীন বর্তমান আওয়ামী লীগ সরকারের উন্নয়নের বার্তা নিয়ে সাধারণ মানুষের সাথে মতবিনিময় ও গণসংযোগ করেছেন।

৫ জুলাই বিকেলে ঝাউডাঙ্গা ইউনিয়নে মাধবকাটি এলাকায় সাধারণ মানুষ ও দলীয় নেতাকর্মীদের সাথে নিয়ে তিনি মতবিনিময় করেন। মতবিনিময়কালে সাবেক ছাত্রনেতা আ. হ. ম. তারেক উদ্দীন বলেন, আওয়ামী লীগ যখনই ক্ষমতায় আসে তখনই দেশ ও জাতি কিছু পায়। ১৯৭০ সালে আমরা নৌকায় ভোট দিয়ে স্বাধীনতা পেয়েছি। দেশ পেয়েছি।

১৯৯৬ সালে নৌকায় ভোট দিয়ে বঙ্গবন্ধুর ক্ষুধামুক্ত সোনার বাংলা পেয়েছি। ২০০৮ সালে ভোট দিয়ে আমরা পেয়েছি উন্নয়নশীল মধ্যম আয়ের ডিজিটাল বাংলাদেশ। তিনি আরও বলেন দেশরতœ শেখ হাসিনা আমাদেরকে পদ্মাসেতু উপহার দিয়েছেন এর সুফল আমরা সাতক্ষীরা বাসী ভোগ করছি।

আমাদের লক্ষ্য আগামীর স্মার্ট বাংলাদেশ। এজন্য শেখ হাসিনাকে আবারও ক্ষমতায় আনতে হবে। দেশী-বিদেশী সকল ষড়যন্ত্র মোকাবিলা করে প্রধানমন্ত্রী শেখ হাসিনা দুর্বার গতিতে এগিয়ে চলেছেন। দেশরতœ শেখ হাসিনার দীর্ঘায়ু ও সুস্বাস্থ্য কামনা করে, দেশবাসীর জন্য দোয়া চেয়ে তিনি বক্তব্য শেষ করেন।

এসময় সেখানে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আতাউর রহমান, জেলা যুবলীগের সাবেক সিনিয়র সহ সভাপতি সোহরাব হোসেন সাজু, ঝাউডাঙ্গা ইউনিয়নের ৬নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি সাধারণ সম্পাদক ইউনিয়ন আওয়ামী লীগের নেতা নুরুলউল্লাহ খোকা, জেলা ছাত্রলীগ নেতা নাহিদ হাসান, মেহেদী হাসানসহ আওয়ামী লীগ, অঙ্গ ও সহযোগী সংগঠনের বিভিন্ন স্তরের শতাধিক নেতাকর্মী।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *