‘জনগণকে সঙ্গে নিয়েই নির্বাচনে অংশগ্রহণ করবে আ.লীগ ‘ : বাহাউদ্দিন নাছিম

রাজনীতি

মাদারীপুর, ২৪ জুন, ২০২৩ (নিখাদ বার্তাকক্ষ):: বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম বলেছেন, যেকোনো মূল্যে জনগণকে সঙ্গে নিয়ে নির্বাচনে অংশগ্রহণ করবে আওয়ামী লীগ এবং সব রাজনৈতিক দল এই নির্বাচনে অংশগ্রহণ করবে।

শনিবার (২৪ জুন) সন্ধ্যায় জেলা শিল্পকলা একাডেমিতে আওয়ামী লীগের ৭৪তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আয়োজিত এক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

এ সময় তিনি বলেন, আগামী নির্বাচন পরিচালনা করবেন নির্বাচন কমিশন আর রাষ্ট্র পরিচালনা করবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। অন্য কোনো অপশক্তি নির্বাচন বানচাল করতে পারবে না।

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ কন্যা শেখ হাসিনার নেতৃত্বে এ দেশ এগিয়ে যাচ্ছে। এ দেশকে তিনি বিশ্বের কাছে একটি রোল মডেল হিসেবে প্রতিষ্ঠিত করেছেন।
এসময় বাহাউদ্দীন নাছিম শেখ হাসিনার আগামী নেতৃত্ব নিয়ে বলেন, ‘বিশ্বের শতাধিক মিডিয়া শেখ হাসিনাকে নিয়ে বিভিন্ন সংবাদ প্রকাশ করেছেন। যেখানে উল্লেখ করা হয়েছে টানা চতুর্থবার ও পঞ্চমবারের মতো রাষ্ট্র পরিচালনা করবেন শেখ হাসিনা।

জেলা আওয়ামী লীগের সভাপতি শাহাবুদ্দিন আহমেদ মোল্লার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক কাজল কৃষ্ণ দে’র সঞ্চালনায় এ সময় উপস্থিত ছিলেন-জেলা আওয়ামী সহ-সভাপতি জাহাঙ্গীর কবির, পৌর মেয়র খালিদ হোসেন ইয়াদ, জেলা পরিষদের সদস্য ও প্যানেল চেয়ারম্যান মহিউদ্দিন খান নাঈম, দপ্তর সম্পাদক গোলাম মাওলা আকন্দ, জেলা ছাত্রলীগের সভাপতি জাহিদ হাসান অনিক, সাধারণ সম্পাদক বায়োজিদ হাওলাদার ও অন্যান্যরা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *