সাতক্ষীরায় ঘুষি মেরে ট্রাক চালককে হত্যা মামলার আসামী গ্রেপ্তার

খুলনা

সাতক্ষীরা প্রতিনিধি:
সাতক্ষীরায় জমি নিয়ে বিরোধে ঘুষি মেরে ট্রাক চালক রুহুল আমিন (৫০)কে হত্যা মামলার প্রধান আসামি হাশেম গাজীকে গ্রেফতার করেছে র‌্যাব-৬ এর সদস্যরা।
র‍্যাব জানায়,সাতক্ষীরা শহরের কুখরালি এলাকার ট্রাক চালক রহুল আমিন গাজীর সাথে আসামী হাশেম গাজীর জমিজমা নিয়ে দীর্ঘদিন যাবত বিরোধ চলে আসছে। পূর্ব বিরোধের জের ধরে গত ১২ মে ২০২৩ তারিখ রাতে আসামী হাশেম গাজীসহ তার সহযোগিরা পরিকল্পিতভাবে ভিকটিমকে মারপিট করে গুরুতর জখম করে। স্থানীয় লোকজন ভিকটিমকে উদ্ধার করে সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এ বিষয়ে নিহতের ছেলে ইমাম হোসেন বাদী হয়ে সাতক্ষীরা সদর থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। ঘটনার পর থেকেই র‌্যাব-৬, সাতক্ষীরা ক্যাম্পের একটি আভিযানিক দল আসামীদের গ্রেফতারের লক্ষ্যে গোয়েন্দা তৎপরতা শুরু করে এবং অভিযান অব্যাহত রাখে।

এরই ধারাবাহিকতায় ২৮ মে ২০২৩ তারিখ র‌্যাব-৬ সাতক্ষীরা ক্যাম্পের একটি আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, উক্ত হত্যা মামলার প্রধান আসামী হাশেম গাজী বাসে করে ঢাকায় পলিয়ে যাচ্ছে। প্রাপ্ত তথ্যের ভিত্তিতে আভিযানিক দলটি একই তারিখ বিকেলে ফরিদপুর জেলার কোতোয়ালী থানা এলাকায় অভিযান পরিচালনা করে আসামী মোঃ হাশেম গাজী(৫৫)কে গ্রেফতার করে।

গ্রেফতারকৃত আসামীকে সাতক্ষীরা জেলার সদর থানায় হস্তান্তর করা হয়েছে।
র‍্যাব-৬ এর কোম্পানি কমান্ডার লেঃ কর্নেল গালিব জানান, ১২ মে রাতে পৌরসভার কুখরালী গাজীপাড়া এলাকায় বাড়ির জমির সীমানা বিরোধ নিয়ে রুহুল আমিনের সাথে তার চাচাতো ভাই হাশেম গাজীর বিরোধ চলছিল। এদিন রাতে ঈদগাহ মোড় এলাকায় ক্যারাম বোর্ড খেলা দেখছিলেন রুহুল আমিন। এসময় হাশেম গাজীও ওই স্থানে ছিলেন। জমির বিরোধ নিয়ে কথা কাটাকাটির একপর্যায়ে রুহুল আমিন তার চাচাতো ভাই হাশেম গাজীকে একটি ঘুষি মারেন। বাবার গায়ে ঘুষি মারায় পাশে দাড়িয়ে থাকা হাশেম গাজীর ছেলে ইয়াসিন গাজী তার চাচা রুহল আমিনের বুকে ঘুষি মারেন। এতে অসুস্থ্য হয়ে পড়েন রুহুল আমিন। পরে তাকে সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। চিকিৎসাধীন অবস্থায় রাত বারোটার দিকে রুহুল আমিনের মৃত্যু হয়।

এ ব্যাপারে সাতক্ষীরা সদর থানার ওসি আবু জিহাদ ফকরুল আলম খান জানান, এ ঘটনায় মামলা হয়েছে এবং মামলার অন্যতম আসামি হাসেম গাজীকে গ্রেফতার করা হয়েছে। বাকি আসামিদের গ্রেফতারের চেষ্টা অব্যাহত আছে।##

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *