ভোলায় প্রতিপক্ষকে ঘায়েল করতে ৪ মাসের অন্তঃসত্ত্বা স্ত্রীকে খু*ন করেছে পাষণ্ড স্বামী।।

অপরাধ প্রচ্ছদ ভোলা

ভোলায় প্রতিপক্ষকে ঘায়েল করতে ৪ মাসের অন্তঃসত্ত্বা স্ত্রীকে খু*ন করেছে পাষণ্ড স্বামী।।

ভোলা প্রতিনিধি।

ভোলায় আলোচিত ৪ মাসের অন্তঃসত্ত্বা গৃহবধূ কুলসুম হত্যার রহস্য উদঘাটন করেছে পুলিশ। প্র-তিপক্ষকে ঘায়েল করতে নিজের চার মাসের অ-ন্তঃসত্ত্বা স্ত্রীকে দা দিয়ে কুপিয়ে হ*ত্যা করে পা-ষণ্ড স্বামী।

বৃহস্পতিবার (১৮ মে) দুপুরে এ ঘটনায় ঘা-তক স্বামী তছিরকে আদালতে প্রেরণ করা হয়।

ভোলা সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শাহীন ফকির জানান, গত ২৮ এপ্রিল তছিরের সঙ্গে তাঁর চাচাতো ভাই জামাল, কামাল ও বিল্লাল গংদের সঙ্গে ৪ শতাংশ জমির বি-রোধের জেরে- মা-রপিঠের ঘটনা ঘটে। এ ঘটনায় উভয়পক্ষের বেশ কয়েকজন আ*হত হয় এবং এ ঘটনায় উভয়পক্ষের লোকজন থানা ও আদালতে মামলা করেন।

প্রতিপক্ষের মামলায় তছির ১ নম্বর আসামি। আদালত তাঁর বি-রুদ্ধে ওয়ারেন্ট জারি করলে ২ মে থেকে তছির পুলিশের গ্রেফতার থেকে বাঁচতে পাশ্ববর্তী ইউনিয়নে শশুড়বাড়িতে আ-ত্মগোপনে থাকেন। গেল ১৪ মে রাতে তিনি বাড়িতে গিয়ে স্ত্রীকে হ-ত্যার পরিকল্পনা নিয়ে পানের সাথে স্ত্রীকে ঘুমের ঔষধ খাইয়ে অসচেতন করে দা দিয়ে কু-পিয়ে নি*র্মমভাবে হ-ত্যা করে রাতেই শশুড়বাড়িতে চলে যান। স্ত্রীকে হ-ত্যা করার সময় তাঁর ছোট ৩ সন্তান মায়ের পাশে ঘুমানো ছিল। ঘটনাটি তাঁরা কেউই টের পায়নি।

পরদিন কুলসুম হ-ত্যার ঘটনায় পুলিশ তদন্ত শুরু করে। তখন স্বামীসহ প্রতিপক্ষের বেশ কয়েকজনকে পুলিশি হেফাজতে নিয়ে জি*জ্ঞাসাবাদ করা হয়।

একপর্যায়ে প্রতিপক্ষের মামলায় তছিরকে গ্রে-ফতার দেখিয়ে আদালতে তুলে কুলসুম হ-ত্যার বর্ণনা দিয়ে তছিরের বিরুদ্ধে রিমান্ড চায় পুলিশ। এরপর আদালত তছিরের বিরুদ্ধে ৩ দিনের রিমান্ড মঞ্জুর করেন। পুলিশ তাকে জিজ্ঞাসাবাদ করলে সে ১৬৪ ধারায় স্ত্রীকে হত্যার কথা স্বীকার করে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেয়। এরপর আজ দুপুরে নিহতের ভাই নুরুল ইসলামের দায়ের করা হত্যা মামলায় তছিরকে আদালতে তোলা হয়।

ওসি আরও জানান, কুলসুমের হত্যায় ব্যবহ্নত দা বাড়ির পুকুর থেকে তোলা হয়েছে। এছাড়াও তছির স্ত্রীকে হত্যার সময় যে পোশাক পরিচ্ছেদ পরিহিত ছিল। সেই রক্তমাখা পোশাক পরিচ্ছেদও পুলিশ জ*ব্দ করেছে।

এছাড়াও নুরুল ইসলামের হ*ত্যা মামলায় এ ঘটনায় অন্য কোনো পরিকল্পনাকারী আছে কিনা পুলিশ তা খতিয়ে দেখছে।

উল্লেখ, গত ১৫ মে সকালে সদর উপজেলা ২নং পূর্ব ইলিশা ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ডের রামদাসকান্দী গ্রামের কুলসুমের ঘর থেকে তাঁর গলাকাটা লাশ উ*দ্ধার করে পুলিশ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *