ভোলায় জমি নিয়ে বিরোধে ছোটভাইকে খুন করলো বড় ভাই।।

অপরাধ প্রচ্ছদ ভোলা

ভোলায় জমি নিয়ে বিরোধে ছোটভাইকে খুন করলো বড় ভাই।।
আপডেট : ২০২৩-০৪-০৭

নিখাদ বার্তা কক্ষ।।: ভোলার বোরহানউদ্দিন উপজেলার কাচিয়া ইউনিয়নের ৪ নং ওয়ার্ডের ফুল কাচিয়া গ্রামে জমি নিয়ে বিরোধের জের আমির মুন্সির ছেলে ছালেম মুন্সি (৫৫) কে পিটিয়ে হত্যা করেছে তার আপন বড়ভাই নসু মুন্সি। শুক্রবার (৭ এপ্রিল) বিকালে মুন্সি বাড়িতে জমি নিয়ে বিরোধের জের নিহতের বড় ভাই নসু মুন্সি তাকে পিটিয়ে ঘটনাস্থলেই হত্যা করে। ঘটনাস্থলে পুলিশ এসে নিহতের মরদেহ উদ্ধার করে।

নিহতের স্ত্রী জয়তুন বেগম অভিযোগ করে বলেন, আমার ভাসুরের সাথে আমাদের জমি নিয়ে বিরোধ চলমান আছে। তারই জের ধরে শুক্রবার বিকালে আমাদের বসত ঘর থেকে আমার স্বামীকে জোরপূর্বক তুলে নিয়ে আমার সামনে প্রকাশ্য আমার ভাসুর নসু মুন্সি (৬০) ও ভাসুরের ছেলে আব্বাস মুন্সি (৩৮), আক্তার (৩৬), আকবার মুন্সি (২২), হাসনাইন (২০)সহ আরো ৩ জন আমার স্বামীকে পিটিয়ে হত্যা করে। পরে ঘটনাস্থলে পুলিশ এসে আমার স্বামীর মরদেহ উদ্ধার করে। অন্যদিকে ঘটনার পর থেকেই পলাতক রয়েছেন হত্যাকারী নসু মুন্সীসহ তার পরিবার

বোরহানউদ্দিন থানার অফিসার ইনচার্জ মোঃ মনির হোসেন মিয়া জানান, বড় ভাই ছোট ভাইকে পিটে হত্যা করেছে। লাশ উদ্ধার করা হয়েছে। তদন্ত করে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *