সুন্দরবনে বিষের বোতলসহ ৮ জেলে আটক

অপরাধ

সাতক্ষীরা প্রতিনিধি: গহিন সুন্দরবনে সংরক্ষিত (অভয়ারন্য) অঞ্চলে অনুপ্রবেশ করে বিষ দিয়ে মাছ ধরার সময় ৮ জেলেকে আটক করেছে সাতক্ষীরা রেঞ্জের বুড়িগোয়ালিনী বনস্টেশন অফিসের সদস্যরা।

বৃহস্পতিবার সন্ধ্যা ৬টার দিকে বুড়িগোয়ালিনী বনস্টেশন অফিসার (এসও) নূর আলমের নেতৃত্বে বনকর্মীরা সুন্দরবনের মায়ের খালে বিষ দিয়ে মাছ ধরার সময় জেলেদের হাতে নাতে আটক করে। এসময় জেলেদের ব্যবহৃত ১টি নৌকা, ৪ বোতল বিষ, মাছ ও জাল সহ আনুসঙ্গিক মালামাল জব্দ করে আভিযানিক দল।

আটক জেলেরা হলেন- শ্যামনগর উপজেলার দাতিনাখালী গ্রামের সুবাদ সরদারের ছেলে মালেক সরদার, কলবাড়ী গ্রারেম ইমান আলীর ছেলে রেজাউল করিম এবং কয়রা উপজেলার গোবরা গ্রামের এনায়েত আলীর ছেলে খায়রুল ইসলাম, রুহুল আমিন ঢালীর ছেলে মফিদুল ঢালী, আবুল বাশারের ছেলে মোশারাফ হোসেন, আমজাদ সরদারের ছেলে সেরাজুল সরদার, ইমান সরদারের ছেলে বিলাল হোসেন ও দবির সানার ছেলে খোকন সানা।

সাতক্ষীরা রেঞ্জের সহকারী বন সংরক্ষক (এসিএফ) এ.কে.এম ইকবাল হোসেন চৌধুরী সত্যতা নিশ্চিত করে বলেন, সংরক্ষিত অঞ্চলে অনুপ্রবেশ করে বিষ দিয়ে মাছ ধরার সময় জেলেদের আটক করে বন আইনে আজ সাতক্ষীরা আদালতে পাঠানো হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *