দক্ষিণ আইচায় কৃষককে কুপিয়ে হত্যা : গ্রেপ্তার ৪

অপরাধ চর ফ্যাশন প্রচ্ছদ শোক

দক্ষিণ আইচায় কৃষককে কুপিয়ে হত্যা : গ্রেপ্তার ৪
৩ আগস্ট , ২০২২

চরফ্যাশন প্রতিনিধি : ভোলার চরফ্যাশনের দক্ষিণ আইচায় গরুর ঘাস খাওয়াকে কেন্দ্র করে ফরিদ (৩৫) নামে এক কৃষককে কুপিয়ে হত্যার অভিযোগে ৪ জনকে গ্রেপ্তার করেছে থানা পুলিশ। ঢাকা মেডিকেলে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

দক্ষিণ আইচা থানার উত্তর চরমানিকা ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ডে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা যায়, রোববার (৩১ জুলাই) রাত সাড়ে ৮টায় একই এলাকায় বাড়ির পাশে রুবেল (৩০) এর জমিতে নিহত ফরিদের গরু ঘাস খায়। এ সময় রুবেল ফরিদের গরুকে পিটিয়ে বাড়িতে এনে গাছের সাথে বেধে রাখেন। ফরিদ রুবেলকে গরু বেধে রাখছে কেনো জিজ্ঞেস করতে গেলে রুবেল ক্ষিপ্ত হয়ে ফরিদকে দা দিয়ে কুপিয়ে গুরুতর আহত করে। ফরিদের ডাক চিৎকারে তার আত্মীয় রুহুল, গিয়াসউদ্দিন, আছমা, ময়না সহ কয়েকজন দৌড়ে আসলে তাদেরকেও মরিচের গুঁড়া মেরে রুবেল সহ অজ্ঞাত ১০-১২ জন মিলে লাঠি দিয়ে পিটিয়ে জখম করে।

পরে স্থানীয়রা আহতদের কে উদ্ধার করে চরফ্যাশন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে ফরিদের অবস্থা আশংকা জনক হওয়ায় তাকে বরিশাল শেরে বাংলা মেডিকেল নিলে সে সেখানে না রেখে তাকে ঢাকা মেডিকেলে প্রেরণ করে বুধবার ঢাকা মেডিকেল চিকিৎসাধীন অবস্থা বুধবার বিকালে ফরিদের মৃত্যু হয়।

দক্ষিণ আইচা থানার সাব ইন্সপেক্টর মো. রিয়াজুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, মামলা হওয়ার পর ৪জন আসামী কে গ্রেফতার করা হয়েছে। তারা হলেন- (১) মোঃ রুবেল (২) নুর হোসেন (৩) মোঃ হোসেন (৪) মোঃ আবুল কালাম।বাকি আসামীদের গ্রেফতারের চেষ্টা চলছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *