বাংলাদেশকে সমৃদ্ধ রাষ্ট্র হিসেবে প্রতিষ্ঠা করাই আওয়ামী লীগের লক্ষ্য : নাছিম

প্রচ্ছদ

নিখাদ বার্তাকক্ষ: আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আফম বাহাউদ্দিন নাছিম বলেছেন, আগামীতে বাংলাদেশকে সমৃদ্ধ রাষ্ট্র হিসেবে প্রতিষ্ঠা করাই আওয়ামী লীগের লক্ষ্য।
আজ রোববার সকালে মাদারীপুর শহরের পৌর ঈদগাহ মাঠে ঈদ-উল-আযহার নামাজ আদায় শেষে সাংবাদিকদের সাথে আলাপকালে তিনি এ কথা বলেন।
বাহা উদ্দিন নাছিম বলেন, দেশের প্রত্যন্ত অঞ্চলে, তৃনমূল মানুষের কাছে দল ও বঙ্গবন্ধুর আদর্শ, শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে এ বিষয়গুলো তুলে ধরা হচ্ছে। আগামীতে বাংলাদেশকে সমৃদ্ধ রাষ্ট্র হিসেবে প্রতিষ্ঠা করাই আওয়ামী লীগের লক্ষ্য। 
তিনি বলেন, জনগনের সমর্থন নিয়ে আগামী জাতীয় সংসদ নির্বাচনে বিজয়ী হয়ে দেশ পরিচালনা করবে শেখ হাসিনা’র সরকার- এ লক্ষ্য নিয়েই দলের জনপ্রিয়তা বাড়াতে কাজ করছে।
নাছিম বলেন, বাংলাদেশকে বিশ^বাসীর কাছে সম্মানিত রাষ্ট্র হিসেবে পরিচিত করতেই এ দেশের মানুষের জন্য কাজ করে যাচ্ছে শেখ হাসিনার সরকার। আগামী জাতীয় নির্বাচন জনগনের অংশগ্রহনে অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ হবে। নির্বাচনে জনগনের ভোটে বিজয়ী হয়ে দেশের জন্য কাজ করবে সংগঠন।
পদ্মা সেতু দেশের জন্য বড় অবদান উল্লেখ করে আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক বলেন, দক্ষিনাঞ্চলের ২১ জেলার মানুষ পিছিয়ে ছিল। উন্নয়ন বাঁধাগ্রস্থ হতো। এখন আর কোন বাঁধা নেই, পদ্মা সেতু চালুতে পদ্মাপাড়ে নতুন নতুন শিল্প-কলকারখানা গড়ে উঠলে হাজার হাজার মানুষের কর্মসংস্থান হবে। বাণিজ্যিক কার্যক্রমই নয়, শিক্ষা, স্বাস্থ্য, কৃষিসহ বিভিন্ন খাতে গতি বাড়বে। 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *