বঙ্গবন্ধু কন্যাকে হুমকি দিলে কেউ রেহাই পাবে না: নানক

রাজনীতি

নিখাদ বার্তাকক্ষ: বঙ্গবন্ধুর বাংলাদেশে শেখ হাসিনার বিরুদ্ধে হুমকি দিলে, তাকে হত্যার হুমকি দিলে কাউকে রেহাই দেওয়া হবে না বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য অ্যাড. জাহাঙ্গীর কবির নানক৷ বলেছেন, মির্জা ফখরুল সাহেব ইট মারলে পাটকেলটি খেতে হবে। মনে রাখবেন কেউ যদি আঘাত করে তাহলে পাল্টা আঘাতের জন্য আমরা শেখ হাসিনার নেতৃত্বে প্রস্তুত রয়েছি।
বুধবার (৮ জুন) দুপুরে ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগ আয়োজিত এক বিক্ষোভ সমাবেশে তিনি একথা বলেন।
তেজগাঁও সাতরাস্তা মোড় হয়ে হোটেল সোনারগাঁওয়ের সামনে নেতা-কর্মীরা মিছিল সহকারে সমাবেশে যোগ দেন।
সোনারগাঁও হোটেল সংলগ্ন প্রান্তে ট্রাকের অস্থায়ী মঞ্চে বক্তব্য রাখেন আওয়ামী লীগ নেতারা।
প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকির প্রতিবাদে এই আয়োজন করা হয়।
সমাবেশে সভাপতিত্ব করেন ঢাকা মহানগর উত্তরের সভাপতি শেখ বজলুর রহমান, পরিচালনা করেন সাধারণ সম্পাদক এসএম মান্নান কচি। সমাবেশ শেষে বিক্ষোভ মিছিল তেজগাঁও সাতরাস্তা মোড় হয়ে সোনারগাঁও হোটেলের সামনে থেকে পান্থপথ হয়ে ধানমন্ডি ৩২ নম্বরে গিয়ে শেষ হয়।
এ বিক্ষোভ পূর্ব সমাবেশে আরও বক্তব্য রাখেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দীন নাছিম। উপস্থিত ছিলেন দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া, উপ-দপ্তর সম্পাদক সায়েম খান, কেন্দ্রীয় কার্যনির্বাহী সদস্য শাহাবুদ্দিন ফরাজি, ঢাকা উত্তর সিটির মেয়র আতিকুল ইসলাম প্রমুখ।
জাহাঙ্গীর কবির নানক আরও বলেন, আওয়ামী লীগ হঠাৎ করে কোনো সামরিক জান্তার পকেট থেকে বেরিয়ে আসা দল নয়। কেউ যদি আঘাত করে, তাহলে আমরা শেখ হাসিনার নেতৃত্বেপাল্টা আঘাতের জন্য প্রস্তুত রয়েছি। এ দেশকে সোনার বাংলাদেশ বিনির্মাণে লাগাতার চেষ্টা চালিয়ে যাচ্ছেন শেখ হাসিনা। আমাদের সহনশীলতাকে দুর্বলতা ভাবার কোন কারণ নেই। আজকের সমাবেশ এটাই প্রমাণ করে।
আ ফ ম বাহাউদ্দীন নাছিম বলেন, আজকের এই  বিক্ষোভ সমাবেশে লাখ লাখ লোকের উপস্থিতি প্রমাণ করে আওয়ামী লীগ সব ষড়যন্ত্রের জাল ছিন্ন করে বাংলাদেশকে এগিয়ে নিয়ে যাবে, এটাই আজকের দিনে আমাদের প্রত্যয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *