বঙ্গবন্ধুকন্যাকে হত্যার হুমকির প্রতিবাদে সাতক্ষীরায় বিক্ষোভ মিছিল ও সমাবেশ

প্রচ্ছদ

নিখাদ বার্তাকক্ষ: আজ শনিবার (৪ জুন) বিকালে সাতক্ষীরা জেলা আওয়ামী লীগের আয়োজনে জাতির পিতার কন্যা মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন জননেত্রী শেখ হাসিনাকে নিয়ে বিএনপি নেতাকর্মীদের কটুক্তির প্রতিবাদে এবং বঙ্গবন্ধুকন্যাকে হত্যার হুমকির প্রতিবাদ সমাবেশ ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠানটি শহরের প্রাণকেন্দ্র তুফান কোম্পানির মোড়ে সাতক্ষীরা-শ্যামনগর সদর রোডের সামনে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ উদযাপন কমিটির সদস্য সচিব ও জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আ. হ. ম তারেক উদ্দীনের সঞ্চালনার অনুষ্ঠিত হয়। উক্ত বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠানটিতে সভাপতির পদ অলঙ্কৃত করেন উদযাপন কমিটির আহবায়ক জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক সৈয়দ ফিরোজ কামাল শুভ্র’।

বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশের অনুষ্ঠানে শুরুতে স্বাগত বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের প্রশাসক আলহাজ¦ মো. নজরুল ইসলাম । বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ও সাবেক সাংসদ বীর মুক্তিযোদ্ধা এ.কে ফজলুল হক ও জেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি ইঞ্জিনিয়ার শেখ মুজিবুর রহমান ।

এসময় উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের বীর মুক্তিযোদ্ধা মো. শহীদুল ইসলাম, বীর মুক্তিযোদ্ধা অধ্যাপক আবু আহমেদ, এরতেজা হাসান, বীর মুক্তিযোদ্ধা শেখ সাহিদ উদ্দিন, যুগ্মসাধারণ সম্পাদক মো. আসাদুজ্জামান বাবু, আইন বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট ওসমান গনি, কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক ডা. মুনছুর আহমেদ, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক আফসার আহমেদ, ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক অ্যাডভোকেট আজহারুল ইসলাম, দপ্তর সম্পাদক শেখ হারুন-উর-রশিদ, প্রচার ও প্রকাশনা সম্পাদক অ্যাডভোকেট অনিত কুমার মুখার্জী, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক জিএম ফাত্তাহ,

মহিলা বিষয়ক সম্পাদক শিমুন শামস্, শিক্ষা ও মানবসম্পদ বিষয়ক সম্পাদক লাইলা পারভীন সেঁজুতি, শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক শেখ এজাজ আহমেদ স্বপন, সংস্কৃতি বিষয়ক সম্পাদক শামীমা পারভীন রতœা, সাংগঠনিক সম্পাদক আতাউর রহমান, কাজী আখতার হোসেন, এসএম শওকত হোসেন, নির্বাহী সদস্য শেখ নাসেরুল হক,

শেখ আব্দুর রশিদ, মো. শাহ্জাহান আলী, মো. সাহাদাত হোসেন, মীর মোশারফ হোসেন মন্টু, মো. আসাদুজ্জামান অসলে, অ্যাডভোকেট সৈয়দ জিয়াউর রহমান বাচ্চু, মিসেস কহিনুর ইসলাম, শেখ মনিরুল হোসেন মাসুম, মো. সামছুর রহমান, ইসমত আরা, জেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জ্যোৎ¯œা আরা, জেলা যুবলীগের সিনিয়র সদস্য যুব নেতা মীর মহিতুল আলম, সদর উপজেলা ভাইস চেয়ারম্যান তানভীর হোসাইন সুজন, সদর উপজেলা যুবলীগের সভাপতি মিজানুর রহমান মিজান, জেলা ছাত্র লীগের সাধারণ সম্পাদক মো. সুমন হোসেন প্রমুখ। এসময় জেলা, উপজেলা, পৌর আওয়ামী লীগ, মহিলা আওয়ামী লীগ, ইউনিয়ন আওয়ামী লীগসহ আওয়ামী লীগের অংগ ও সহযোগি সংগঠনের নেতৃবৃন্দরা বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশে উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *