বোন শেখ রেহানাকে নিয়ে আজ টুঙ্গিপাড়ায় যাবেন মাননীয় প্রধানমন্ত্রী

প্রচ্ছদ

নিখাদ বার্তাকক্ষ: ছোট বোন শেখ রেহানাকে সাথে নিয়ে আজ মঙ্গলবার (৩১ মে) পারিবারিক কর্মসূচির অংশ হিসেবে গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় যাচ্ছেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা।
মাননীয় প্রধানমন্ত্রীর প্রটোকল অফিসার-১ মোহাম্মদ শামীম মুসফিক স্বাক্ষরিত গোপালগঞ্জের জেলা প্রশাসক শাহিদা সুলতানার কাছে পাঠানো এক ফ্যাক্স বার্তায় বিষয়টি নিশ্চিত হওয়া গেছে।

জানা গেছে, আজ সকাল সাড়ে ১১টায় তেজগাঁও বিমান বন্দর থেকে হেলিকপ্টার যোগে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা তার ছোট বোন শেখ রেহানাকে সাথে নিয়ে ঢাকা থেকে টুঙ্গিপাড়ার উদ্দেশ্যে যাত্র করবেন। পরে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে গভীর শ্রদ্ধা নিবেদন করবেন। পরে তারা পিতা বঙ্গবন্ধু ও ১৯৭৫ এর ১৫ আগস্টের শহীদদের রুহের মাগফিরাত কামনায় দোয়া-মোনাজাত করবেন।

বাদ যোহর বঙ্গবন্ধুর সমাধি সৌধ কমপ্লেক্সে মসজিদে অনুষ্ঠিত মিলাদ মাহফিলে তিনি যোগ দেবেন। বিকাল ৪ টায় তিনি ঢাকার উদ্দেশ্যে টুঙ্গিপাড়া ত্যাগ করবেন।

মাননীয় প্রধানমন্ত্রীর আগমন উপলক্ষে টুঙ্গিপাড়ায় সকল প্রস্তুতি সম্পন্ন করা হয়েছে। পাশাপশি এ সফরকে ঘিরে কঠোর নিরাপত্তা ব্যবস্থা জোরদার করা হয়েছে।

এ সফরে মাননীয় প্রধানমন্ত্রীর সাথে শেখ রেহানা ছাড়া ও শেখ কবির হোসেন, কাজী আকরাম উদ্দিন আহমেদ, প্রধানমন্ত্রীর কার্যালয়ের সিনিয়র সচিব, এসএসএফের মহাপরিচালক, প্রধানমন্ত্রীর সামরিক সচিব, প্রধানমন্ত্রীর একান্ত সচিব-০১, প্রধানমন্ত্রীর ব্যক্তিগত চিকিৎসক কর্নেল তৌহিদা নওয়াজেশ রোজী, প্রধানমন্ত্রীর এডিসি, প্রধানমন্ত্রীর প্রেস সচিব, প্রধানমন্ত্রীর ব্যক্তিগত চিকিৎক প্রফেসর ডা: এ বি এম আব্দুল্লাহ, শাহানা ইয়াসমিন শম্পা, পিজিআর কমান্ডার, প্রধানমন্ত্রীর সহকারী একান্ত সচিব-১, প্রধানমন্ত্রীর সহকারী সামরিক সচিব, শেখ ফারহান নাসের তন্ময় এমপি, প্রধানমন্ত্রীর প্রোটোকল অফিসার-১, ৬ জন এএসএফ, প্রধানমন্ত্রীর নার্সিং অফিসার, ৩ জন গণমাধ্যম কর্মী, গণভবনের স্টুয়ার্ড ও প্রধানমন্ত্রীর ব্যক্তিগত স্টাফ সফর সঙ্গী হবেন।

জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাহাবুব আলী খান বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও ছোট বোন শেখ রেহানা তাদের দাদী শেখ সাহেরা খাতুনের মৃত্যুবার্ষিকী উপলক্ষে টুঙ্গিপাড়া আসছেন। এটি তাদের পারিবারিক কর্মসূচি। আমাদের যতোটুকু প্রস্তুতি দরকার আমরা তা নিয়েছি।

গোপালগঞ্জ জেলা প্রশাসক শাহিদা সুলতানা বলেন, ৩১ মে মাননীয় প্রধানমন্ত্রী গোপালগঞ্জের টুঙ্গিপাড়া সফর করবেন। তাঁর আগমনকে কেন্দ্র করে যাবতীয় প্রস্তুতি সম্পন্ন হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *