দক্ষিণ আইচায় বাব মায়ের কলহে কিশোরীর আত্মহত্যা।

অপরাধ চর ফ্যাশন প্রচ্ছদ ভোলা

দক্ষিণ আইচায় বাব মায়ের কলহে কিশোরীর আত্মহত্যা।

১৫ মে ২০২২,
নিখাদ বার্তা কক্ষ।

ভোলার চরফ্যাশনে বাবা-মায়ের দম্পত্য কলহ সইতে না পেরে বাবা-মায়ের সাথে অভিমান করে খাদিজা (১৩) নামের কিশোরীর বিষপানে মৃত্যু হয়েছে। শনিবার মধ্যরাতে চরফ্যাশন হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

শনিবার সকালে দক্ষিণ আইচা থানার চর আইচা গ্রামের কিশোরী নিজ বাড়িতে বিষপান করেন। স্বজনরা গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার চরফ্যাশন হাসপাতালে ভর্তি করেন। নিহত খাদিজা ওই ইউনিয়নের মো: নূর নবীর মেয়ে।

পুলিশ ও নিহতের পরিবার সুত্রে জানা যায়, নিহত খাদিজার বাবা নূর নবী স্ত্রীর সাথে ঝগড়া বিবাধ করে চট্রগ্রামে চলে যান। নিহত কিশোরীর বাবা মায়ের মধ্যে দীর্ঘদিন দম্পত্য কলহ চলে আসছিলো। তিনি এবং তার মা অপর ভাই বোনদের নিয়ে বাড়িতে ছিলেন। বাবা মায়ের দীর্ঘদিনের চলমান কলহ সইতে না পেয়ে শনিবার সকালে পরিবারের সদস্যদের অগোচরে বিষপান করে গুরুতর আহত হন। স্বজনরা তাকে চিকিৎসার জন্য চরফ্যাশন হাসপাতালে ভর্তি করলে শনিবার মধ্যরাতে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

দক্ষিণ আইচা থানার ওসি মো: শাখাওয়াত হোসেন জানান, নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য ভোলা মর্গে পাঠনো হয়েছে। ময়নাতদন্ত রিপোর্ট পেলে মৃত্যুর আসল কারণ জানা যাবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *