দক্ষিণ আইচা ইউপি সদস্যের স্বামীর বিরুদ্ধে সরকারি জমিতে অবৈধ রিসোর্ট স্থাপনের অভিযোগ।

অপরাধ প্রচ্ছদ ভোলা

দক্ষিণ আইচা ইউপি সদস্যের স্বামীর বিরুদ্ধে সরকারি জমিতে অবৈধ রিসোর্ট স্থাপনের অভিযোগ

প্রকাশের সময় : রবিবার, ১৫ মে,

নিখাদ বার্তাকক্ষ।।, ভোলা জেলা প্রতিনিধিঃ- ভোলা জেলার চরফ্যাশন উপজেলার দক্ষিণ আইচা থানার চর মানিকা ইউনিয়নের ৪,৫,ও ৬নং ওয়ার্ডের সংরক্ষিত মহিলা মেম্বারের স্বামী মোঃআবুল কালাম চর ফারুকী নামক এলাকায় অবৈধ ভাবে সরকারি জমি দখল করে নবী নগর নামে রিসোর্ট স্থাপন করেন।

এতে লোকজনের কাছ থেকে কোটি টাকা হাতিয়ে নিয়ে সরকারি রাস্তার রিলিংএর উপর পিলার দিয়ে ঘরের পজেশন দেয়।ঐ অবৈধ রিসোর্টে অনেক দোকান স্থাপন করা হয়েছে।ঐ সমস্ত দোকানে বিভিন্ন ধরনের অবৈধ নেশা জাতীয় ও মিটফোর্ডের লাইসেন্স বিহীন ঔষধ বিক্রি করেন।

গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের যুব ক্রীড়া মন্ত্রনালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি জনাব,আলহাজ্ব আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব এমপি মহোদয় এতো পরিশ্রম করে মাথার গাম পায়ে পেলে হাজার হাজার কোটি টাকার উন্নয়ন করেছেন চরফ্যাশন ও মনপুরার সর্ব স্তরের লোক জনদের জন্য।

তার নির্বাচনী এলাকাতে তার কোন নেতা কর্মী সাহস করে নাই সরকারী জমি দখল করার।অথচ, বি এনপির আমলে আওয়ামীলীগের শত শত নেতা কর্মীকে মামলা হামলা করেও আজ আওয়ামী লীগের সুশাসন আমলে, বিএনপির এই কালাম নেতা আজ সরকারি জমি দখল করে নবী নগর নামে রিসোর্ট স্থাপন করেন। আর লোক জনের কাছ থেকে কোটি টাকার বানিজ্যর অভিযোগ উঠেছে।

এ ব্যাপারে চর ফ্যাশন উপজেলা নির্বাহী কর্মকর্তা জনাব আল নোমান এর সাথে যোগাযোগ কালে তিনি বলেন,দক্ষিন আইচা নবী নগর নামে যে রিসোর্ট স্থাপন করেছেন, সে ব্যাপারে আমি ও আমার অফিস কিছু জানিনা এমনকি কোন ডকুমেন্টস আমার কাছে বা আমার অফিসে যানা নাই।এহেন অবস্থায় সরকারি উর্ধতন কর্মকর্তাদের দৃস্টি কামনা করছি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *