সম্প্রীতি সমাবেশ করেছে সম্প্রীতি বাংলাদেশ

সারাদেশ

নিখাদ বার্তাকক্ষ: নাটোরে সম্প্রীতি সমাবেশ করেছে সামাজিক সংগঠন সম্প্রীতি বাংলাদেশ। মঙ্গলবার (২৯ মার্চ) বিকেল ৫টার দিকে শহরের একটি রেস্তোরাঁয় এ সমাবেশের আয়োজন করা হয়। সমাবেশ থেকে সব ধর্মের মানুষকে অসাম্প্রদায়িক চেতনায় উদ্বুদ্ধ হয়ে সামাজিক ও ধর্মীয় সম্প্রীতি বজায় রাখার আহ্বান জানানো হয়েছে।

সংগঠনের নাটোর জেলা কমিটির আহ্বায়ক আব্দুস সালামের সভাপতিত্বে সমাবেশে প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন সম্প্রীতি বাংলাদেশের কেন্দ্রীয় কমিটির আহ্বায়ক পীযূষ বন্দ্যোপাধ্যায়।

এ সময় অন্যান্যের মধ্যে বক্তব্য দেন সম্প্রীতি বাংলাদেশের সদস্য সচিব ডা. মামুন আল মাহতাব স্বপ্নীল, রাজশাহী বিশ্ববিদ্যালয়ের শিক্ষক ড. আনিসুজ্জামান, জেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি আব্দুর রাজ্জাক, জেলা প্রশাসক শামীম আহমেদ প্রমুখ।

প্রধান অতিথির বক্তব্যে সম্প্রীতি বাংলাদেশের কেন্দ্রিয় কমিটির আহ্বায়ক বীর মুক্তিযোদ্ধা পীযুষ বন্দ্যোপাধ্যায় বলেছেন, বঙ্গবন্ধুর আলো জ্বালা সম্প্রীতির পথে তার কন্যা জননেত্রী শেখ হাসিনা সাফল্যের মশাল হাতে নিয়ে সামনে এগিয়ে যাচ্ছেন । আমদের নেতৃত্ব দিচ্ছেন এবং আমরা তার পেছনে আছি। শেখ হাসিনা সাফল্যের মশাল জ্বালা পথে এবং সম্প্রীতির পথে আমাদের আরো অনেক দুর এগিয়ে নিয়ে যাবেন। তিনি বলেন, সম্প্রীতি বাংলাদেশ সংগঠনটি বাংলার সম্প্রীতি ও সামাজিক দর্শন সবার মাঝে ছড়িয়ে দিতে কাজ করে চলেছে।

গতকাল বিকেলে সম্প্রীতির পথে সাফল্যের অগ্রযাত্রা-’এই প্রতিপাদ্য এই নিয়ে নাটোরে অনুষ্ঠিত সম্প্রীতি সমাবেশে প্রধান অতিথির বক্তৃতায় পীযুষ বন্দ্যোপাধ্যায় এসব কথা বলেছেন। স্থানীয় একটি রেস্তোরায় সম্প্রতি বাংলাদেশ নাটোর জেলা শাখার আয়োজনে অনুষ্ঠিত সমাবেশে বিশেষ অতিথি ছিলেন সম্প্রীতি বাংলাদেশের সদস্য সচিব ডা. মামুন আল মাহতাব (স্বপ্নীল), নাটোরের জেলা প্রশাসক শামীম আহমেদ, পুলিশ সুপার লিটন কুমার সাহা, রাবির শিক্ষক ড.আনিসুজ্জামান প্রমুখ। অনুষ্ঠানের শুরুতে স্বাগত বক্তব্য রাখেন সম্প্রীতি বাংলাদেশের কেন্দ্রিয় সদস্য বিপ্লব কুমার পাল।

অনুষ্ঠানের অতিথি অনুষ্ঠানস্থলে এসে পৌঁছালে আদিবাসী জনগোষ্ঠির কিশোরীদের একটি দল নেচে গেয়ে সম্বর্ধনা জানায়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *