১৭ কোটি টাকা ব্যয়ে আধুনিক মানের শেখ রাসেল স্টেডিয়ামের ভিত্তিপ্রস্তর স্থাপন চর ফ্যাসনে।

চর ফ্যাশন প্রচ্ছদ

চরফ্যাসনে ১৭ কোটি টাকা ব্যয়ে আধুনিক মানের শেখ রাসেল স্টেডিয়ামের ভিত্তিপ্রস্তর স্থাপন

চরফ্যাশন প্রতিনিধি।

ভোলার চরফ্যাসনে ১৭ কোটি টাকা ব্যয়ে আধুনিক মানের শেখ রাসেল স্টেডিয়ামের ভিত্তিপ্রস্তর স্থাপন করা হয়েছে।আজ দুপুর আড়াইটার দিকে চরফ্যাসন-মনপুরার সাংসদ, যুব ও ক্রিড়া মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব এই ভিত্তিপ্রস্তর স্থাপন করেন । একইসাথে বঙ্গবন্ধু আন্তঃ ইউনিয়ন গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট এর শুভ উদ্বোধন করেন বাংলাদেশ ফুটবল ফেডারেশনের সভাপতি কাজী মো. সালাউদ্দিন।

বৃহস্পতিবার (২৪ মার্চ) বিকাল ৩ টায় উপজেলা ক্রিড়া সংস্থার আয়োজনে চরফ্যাসন স্টেডিয়াম মাঠে এই উদ্বোধন অনুষ্ঠানের আয়োজন করা হয়।

অনুষ্ঠানে এমপি জ্যাকব বলেন, ‘১৩ বছরে চরফ্যাসন ও মনপুরায় আমি হাজার হাজার কোটি টাকার উন্নয়ন করেছি। বাকি ছিল একটি স্টেডিয়াম নির্মাণ করা। আজ অতিথিদের নিয়ে ১৭ কোটি টাকা ব্যয়ে আধুনিক মানের গ্যালারি, প্যাভিলিয়ন ও ফ্লাড লাইটসহ শেখ রাসেল স্টেডিয়াম নির্মাণ কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন করেছি।’

চরফ্যাসন উপজেলা নির্বাহী কর্মকর্তা আল নোমান এর সভাপতিত্বে অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, মানিকগঞ্জ ২ আসনের জাতীয় সংসদ সদস্য কন্ঠশিল্পী মমতাজ বেগম।

এছাড়াও উপজেলা পরিষদের চেয়ারম্যান জয়নাল আবেদিন আখন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নুরুল ইসলাম ভিপি, সহ-সভাপতি কায়সার আহমেদ দুলাল, পৌর মেয়র মো. মোরশেদ, ফুটবল টুর্নামেন্ট পরিচালনা কমিটির সভাপতি অধ্যক্ষ মনির আহমেদ শুভ্র, কুকরি মুকরি ইউপি চেয়ারম্যান আবুল হাসেম মহাজনসহ খেলায় অংশগ্রহণকারী ১৬ টি ইউনিয়নের খেলোয়াড় ও ইউপি চেয়ারম্যান গন উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *