চরফ্যাশনে ছাত্র লীগের প্রতিষ্ঠা বার্ষিকী পালন|| স্বপ্নের সোনার বাংলা গড়তে ছাত্রলীগের বিকল্প নেই —এমপি জ্যাকব৷

চর ফ্যাশন প্রচ্ছদ রাজনীতি

চরফ্যাশনে ছাত্র লীগের প্রতিষ্ঠা বার্ষিকী পালন|| স্বপ্নের সোনার বাংলা গড়তে ছাত্রলীগের বিকল্প নেই —এমপি জ্যাকব৷
আপডেট সময় : মঙ্গলবার, ৪ জানুয়ারি, ২০২২ ১০ বার পঠিত

চরফ্যাশন প্রতিনিধি
যুব ও ক্রীড়া মন্ত্রনালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি, ভোলা ৪ আসনের সংসদ সদস্য আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব বলেছেন, বঙ্গবন্ধুর আদর্শে স্বপ্নের সোনার বাংলা গড়তে ছাত্রলীগের নেতা কর্মীদের সচেষ্ট থাকতে হবে এবং ছাত্রলীগের বিকল্প নেই। মাটি ও মানুষেকে নিয়েই জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান আজীবন কাজ করে গেছেন। তাঁরই হতে গড়া ছাত্র সংগঠন স্বাধীনতার আগে ও পরে গনতান্ত্রিক আন্দোলনে ছাত্রলীগের ভূমিকা ছিল অসীম।
অসম্প্রদায়িক ও গনতান্ত্রিক দেশ গড়তে জাতির জনকের স্বপ্ন বাস্তবায়নে আমরা দৃঢ় প্রত্যয়ী। আগামীর উন্নয়নশীল বাংলাদেশ বিনির্মাণে ঐতিহ্যের ধারক ও বাহক বাংলাদেশ ছাত্রলীগকে সাহসিকতাপূর্ণ ভূমিকা রাখতে হবে। মঙ্গলবার ভোলার চরফ্যাশন ফ্যাশন স্কয়ারে বাংলাদেশ ছাত্রলীগের ৭৪তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষ্যে ছাত্র সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, বঙ্গবন্ধুকে হত্যার পর বাংলাদেশ অনেক দূর পিছিয়ে গিয়েছিল। কিন্তু তার স্বপ্ন থেমে থাকেনি। তাঁরই সুযোগ্য কন্যা শেখ হাসিনার নেতৃত্বে এগিয়ে যাচ্ছে বাংলাদেশ। স্বপ্নের সোনার বাংলা আর স্বপ্ন নয় তা বাস্তবেই রুপান্তর করছেন জননেত্রী শেখ হাসিনা। তাঁর হাতকে আরও শক্তিশালী করতে রাজপথে সোচ্চার থাকতে হবে বাংলাদেশ ছাত্রলীগকে।
ছাত্র সমাবেশে আরও বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান জয়নাল আবেদিন আখন, পৌর মেয়র মোঃ মোরশেদ, উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক নুরুল ইসলাম ভিপি, পৌর আ’লীগের সম্পাদক অধ্যক্ষ মনির আহমেদ শুভ্র, ভোলা জেলা ছাত্রলীগ সভাপতি রাইহান আহমেদ, সম্পাদক হাসিব মাহমুদ হিমেল, চরফ্যাশন উপজেলা ছাত্রলীগ সভাপতি মেহেদী হাসান সোহাগ, সম্পাদক এনামুল আহসান আশিফ প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *