বুকে ব্যথা নিয়ে বঙ্গবন্ধু মেডিকেলে ভর্তি ওবায়দুল কাদের

ঢাকা প্রচ্ছদ

নিখাদ বার্তাকক্ষ: সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী এবং আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের / ফাইল ছবি

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের শারীরিক অসুস্থতা নিয়ে আবারও হাসপাতালে ভর্তি হয়েছেন।

মঙ্গলবার (১৪ ডিসেম্বর রাজধানীর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় হাসপাতালের ৩১২ নম্বর কেবিনে তিনি ভর্তি হয়েছেন।

সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয়ের জনসংযোগ কর্মকর্তা ওয়ালিদ ফয়েজ জানান, আজ সকালে সেতুমন্ত্রী বিএসএমএমইউতে যান। চিকিৎসকেরা তার কিছু পরীক্ষা-নিরীক্ষা করার কথা বলেছেন। এ জন্য তাকে হাসপাতালে মো. শারফুদ্দিন আহমেদ বলেন, ওবায়দুল কাদের বুকে ব্যথা নিয়ে হাসপাতালে এসেছিলেন। তবে সেই ব্যথা কমে গেছে। তার অক্সিজেন স্যাচুরেশনও ভালো। চিকিৎসকেরা ওবায়দুল কাদেরকে বিশ্রামে থাকতে বলেছেন। তিনি চিকিৎসকদের পর্যবেক্ষণে থাকবেন।

ওবায়দুল কাদেরের ঘনিষ্ঠ সূত্রে জানা গেছে, গতকাল থেকে তিনি কিছুটা শারীরিকভাবে অসুস্থতা বোধ করছিলেন। আজ সকালে বুকে ব্যথা বেড়ে গেলে হাসপাতালে ভর্তি হন। বর্তমানে তার অবস্থা ভালো আছে বলেও জানা গেছে।

এর আগে ২০১৯ সালের ৩ মার্চ গুরুতর অসুস্থ হয়ে বিএসএমএমইউয়েই ভর্তি হয়েছিলেন কাদের। পরে তাকে চিকিৎসার জন্য সিঙ্গাপুর নেওয়া হয়। সেখানে দুই মাসেরও বেশি সময় চিকিৎসাধীন ছিলেন তিনি। পরে তাকে চিকিৎসার জন্য দেশের বাইরে নিয়ে যাওয়া হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *