রবীন্দ্র মেম্বার হত্যায় “স্বেচ্ছাসেবক লীগ” ও “দৈনিক নিখাদ খবর” তীব্র নিন্দা প্রতিবাদ ও ক্ষোভ জানান

প্রচ্ছদ রাজনীতি

নিউজ ডেস্ক : হাতিয়া উপজেলা স্বেচ্ছাসেবক লীগ সহ -সভাপতি রবীন্দ্র কুমার দাস (রবীন্দ্র মেম্বার) হত্যায় কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগে এবং দৈনিক নিখাদ খবর তীব্র নিন্দা প্রতিবাদ ও ক্ষোভ প্রকাশ করে বিবৃতি দিয়েছেন।

অবিলম্বে খুনীদের গ্রেপ্তার পূর্বক আইনের আওতায় এনে ফাঁসীর দাবী জানিয়েছেন উভয়েরই।

নোয়াখালী জেলা হাতিয়া উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি ও উপজেলা আওয়ামী লীগের কার্যকরি সদস্য, চরঈশ্বর ইউনিয়নের ৩নং ওয়ার্ডের দুইবারের নির্বাচিত সদস্য রবীন্দ্র কুমার দাস (রবীন্দ্র মেম্বার) কে ১০ জুন ২০২১ইং তারিখ রাতে তাঁর ব্যবসা প্রতিষ্ঠান বাংলা বাজার থেকে বাড়ী ফেরার পথে অনুমান ০২ঃ৩০ টায় নন্দরোডে শীর্ষ সন্ত্রাসী আজাদের বাড়ীর সামনে সন্ত্রাসীরা নির্মম ভাবে কুপিয়ে হত্যা করেছে !! সন্ত্রাসীরা কুপিয়ে তাঁর হাত পা শরীর থেকে বিচ্ছিন্ন করে ফেলে। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৪২ বছর।

বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ সভাপতি নির্মল রঞ্জন গুহ ও সাধারণ সম্পাদক আফজালুর রহমান বাবু আজ এক বিবৃতিতে রবীন্দ্র কুমার দাস (রবীন্দ্র মেম্বার) কে নির্মমভাবে কুপিয়ে হত্যায় তীব্র নিন্দা, ক্ষোভ ও গভীর শোক প্রকাশ করেন এবং অবিলম্বে খুনীদের গ্রেপ্তার পূর্বক ফাঁসীর দাবী জানান। নেতৃবৃন্দ রবীন্দ্র কুমার দাস এর আত্মার শান্তি কামনা করেন এবং শোক সন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *