মানবতার দেবদূত মাননীয় প্রধানমন্ত্রী : মীর্জা আজম

প্রচ্ছদ রাজনীতি

নিজস্ব প্রতিবেদক : যুব সমাজের আইকন এবং আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক জননেতা মির্জা আজম এমপি বলেন, বাংলাদেশের সবশ্রেনীর মানুষের জন্য “মানবতার দেবদূত ” হয়ে কাজ করে যাচ্ছেন মাননীয় প্রধানমন্ত্রী দেশের শেখ হাসিনা ওয়াজেদ। যার বুদ্ধিমত্তা দূরদর্শিতা ও অতিমানবিক দৃষ্টির কারণে করোনা মহামারীর মধ্যে দেশের কোন মানুষ না খেয়ে থাকছে না।  

আজ ১০ই মে ২০২১ ইং রোজ সোমবার জামালপুরের মেলান্দহের ঝাউগড়া বঙ্গবন্ধু কলেজ প্রাঙ্গনে ঝাউগড়া ইউনিয়ন আওয়ামী লীগ আয়োজিত ইফতার ও দোয়া মাহফিলে প্রধান অতিথির আসনে অলংকৃত করে দেয় বক্তব্যে জননেতা মীর্জা আজম এমপি মহোদয় এসব কথা বলেন।  


যুবরত্ন মির্জা আজম বলেন, লকডাউনে কর্মহীন হতদরিদ্র এবং বিভিন্ন শ্রেণি পেশায় জড়িত নিম্ন আয়ের মানুষদের সরকারের পক্ষ থেকে মাননীয় প্রধানমন্ত্রীর উপহার সামগ্রী তথা খাদ্য ও নগদ অর্থ সহায়তা প্রদানের উদ্যোগ নেয়া হয়েছে।

যুবরত্ন মির্জা আজম এমপি আরো বলেন রাষ্ট্রযন্ত্রের সদস্যরা এবং বাংলাদেশ আওয়ামী লীগের উদ্যোগে যা ইতিমধ্যেই দেশের প্রতিটি জেলা থেকে শুরু করে উপজেলা ও ইউনিয়ন পর্যায়ে পৌঁছে দেয়া হচ্ছে। রাষ্ট্রযন্ত্র ও আওয়ামী লীগের পাশাপাশি যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ, ছাত্রলীগ, কূষকলীগ , শ্রমিকলীগ, ও বিভিন্ন পেশাজীবী লীগ সহ আওয়ামী লীগের অন্যান্য সহযোগী সংগঠনের উদ্যোগেও নিম্ন আয়ের মানুষদের সহযোগিতা করা হচ্ছে এবং এই সহযোগিতা অব্যাহত রাখতে হবে ইনশাআল্লাহ। কারণ। এর নির্দেশনা দিয়েছেন মানবতার দেবদূত মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা।

ঝাউগড়া ইউনিয়ন আওয়ামী লীগ আয়োজিত ইফতার মাহফিলে আরো উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ চেয়ারম্যান ফারুক আহম্মেদ চৌধুরী, উপজেলা চেয়ারম্যান ইঞ্জিনিয়ার কামরুজ্জামান, মেলান্দহ উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলী জিন্নাহ, সাধারণ সম্পাদক মোহাম্মদ জিন্নাহ, আজিজুর রহমান ডল, জেলা যুবলীগের সাধারণ সম্পাদক ফারহান আহমেদ প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *