এস এস টিভির সাংবাদিক আয়েশা জান্নাতের উপর হামলার নিন্দা ও তীব্র প্রতিবাদ নিখাদ খবর পরিবারের ; থানায় জিডি

প্রচ্ছদ সারাদেশ

এস এস টিভি’র (অনলাইন) সাহসী ও চৌকস সিনিয়র সাংবাদিক আয়েশা জান্নাত নারায়ণগঞ্জ জেলার সিদ্ধিরগঞ্জ থানা এলাকায় পেশাগত দায়িত্ব পালনকালে বেবজার কতিপয় চিহ্নিত কর্মকর্তার উপস্থিতিতে তাদেরই লেলিয়ে দেয়া ৭/৮ সন্ত্রাসী ও টোকাই বাহিনীর হাতে চরম অপমান অপদস্থ ও
হেনস্থার শিকার হয়েছেন।

জাতীয় পত্রিকা দৈনিক নিখাদ খবর , অনলাইন নিউজ পোর্টাল ই-নিখাদ খবর এবং সাপ্তাহিক দূর্ণীতি ও অবক্ষয় এর সম্পাদক আ ন ম মনির উদ্দীন রাজু এই ঘটনার তীব্র নিন্দা ও ঘূণা প্রকাশ এবং কঠোর প্রতিবাদ করছেন। পাশাপাশি দোষী ব্যক্তিদের আইনের আওতায় আনার দাবি জানিয়েছেন।

উল্লেখ্য যে, শিল্প কারখানাযর শ্রমিকরা বকেয়া বেতনের দাবীতে শনিবার সকালে আদমজী-চিটাগং রোড অবরোধ করে বিক্ষোভ সমাবেশ করতে থাকে । অবরোধ ও বিক্ষোভের সংবাদ সরেজমিনে সংগ্রহ করতে গেলে অশোভন আচরণ ও হেনস্তার শিকার হন তিনি।

সাংবাদিক আয়েশা জান্নাত শনিবার ০৯ জানুয়ারী ২০২১ ইং রাত ১০ টায় সিদ্ধিরগঞ্জ থানায় সশরীরে উপস্থিত হয়ে সাধারণ ডায়েরী নথিভূক্ত করেন । যার নং ৪১৩ ।

ভিকটিম সংবাদকর্মী আয়েশা জান্নাত সাধারণ ডায়েরীতে উল্লেখ্য করেন ০৯/০১/২০২১ইং তারিখে আনুমানিক দুপুর ১:৩০ ঘটিকার সময় আদমজী ইপিজেড গেইটে শ্রমিক অসন্তোশ করার সময় সংবাদ সংগ্রহ করার জন্য ক্যামেরা নিয়ে ভিডিও করার সময় জনৈক শেখ ইশতিয়াক আহম্মেদ লিটু বেপজার তথাকথিত (কর্মকর্তা) আমাকে কাজে বাধা দিয়ে অকথ্য ভাষায় গালাগালি করতে করতে আমার হাত থেকে মাইক্রোফোন এবং মোবাইল ছিনিয়ে নিয়ে আমার সামনেই ভাংচুর করে । আমি বাধা দিতে গেলে উক্ত সন্ত্রাসী কর্মকর্তা শেখ লিটু আমার হাত ধরে টেনে-হিচরে আদমজী ইপিজেডের গেইট থেকে ইপিজেডের ভিতরে বেপজার অফিসের ভিতরে নিয়ে গিয়ে অশ্রাব্য অরুচিকর ও
অশোভন আচরন করে এবং আমাকে ফিল্মি কায়দায় হুমকি দিয়ে বলে খুন করে লাশ গুম করে ফেলবো।

বকেয়া বেতন ও বোনাসের দাবিতে শ্রমিকদের বিক্ষোভ সমাবেশ ও সড়ক অবরোধের সংবাদ সংগ্রহ করতে গেলে এস এস অনলাইন টিভি চ্যানেলের স়ংবাদকর্মী আয়েশা জান্নাতকে বাধা দেয় এবং তার হাত থেকে মুঠো ফোন ছিনিয়ে নেয় এবং চ্যানেলের মাইক্রোফোন ভেঙ্গে ফেলে বেপজার সোশ্যাল কাম ইন্সপেক্টর শেখ ইশতিয়াক আহমেদ লিটু ।

ইন্সপেক্টর শেখ ইশতিয়াক আহমেদ লিটু আদমজী ইপিজেডের গেটের সামনে থেকে জোর পূর্বক সাহসী ও চৌকস সাংবাদকর্মী আয়েশা জান্নাতের হাত ধরে টেনে আদমজী ইপিজেডের ভিতরে বেপজার অফিসের ভিতর নিয়ে যায়। তার হাত ছাড়ানোর চেষ্টা করলে শেখ ইশতিয়াক আহমেদ লিটু সাংবাদিক আয়েশা জান্নাতের সাথে অশোভন আচরণসহ প্রাণ নাশের হুমকি দেন।

সাধারণ ডায়েরী বিষয় জানতে চাইলে সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মশিউর রহমান বলেন অভিযোগটি তদন্তাধীন রয়েছে।

নারায়ণগঞ্জ সিদ্ধিরগঞ্জ আদমজী নগর বেপজার জেনারেল ম্যানেজার বলেন, আমি এই বিষয় কিছু জানি না । তবে তিনি যদি এই ঘটনা ঘটিয়ে থাকেন, তাহলে বিষয়টি অত্যন্ত নোংরা ও দুঃখজনক । আমি বিষয়টা উর্ধ্বতন কর্তৃপক্ষের কাছে জানাবো ইনশাআল্লাহ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *